Tuesday 4th of August 2020 04:37:58 PM
Sunday 29th of March 2020 12:20:59 AM

এই প্রথম শ্রীমঙ্গলের এক প্রবাসীর করোনায় মৃত্যুবরণ

এই দিনে, প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
এই প্রথম শ্রীমঙ্গলের এক প্রবাসীর করোনায় মৃত্যুবরণ

মিনহাজ তানভীর,নিজস্ব প্রতিনিধিঃ  এই প্রথম কাতারে আজ শনিবার বিকালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজন বাংলাদেশির মৃত্যু হয়েছে।কাতারে করোনা ভাইরাসজনিত কারণে মৃত্যুর ঘটনা এটি প্রথম।মৃত ব্যাক্তি দীর্ঘদিন কাতারে বসবাস করে আসছিলেন। তাঁর নাম দিলীপ কুমার দেব। মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের ভৈরবগঞ্জ বাজারে মহাজনবাড়ির (বর্তমান মাজডিহী গ্রামের) বাসিন্দা ছিলেন তিনি। তিনি একজন ব্যবসায়ী ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৫৭) বছর।

মৃত্যু কালে তিনি তিন ছেলে এক মেয়ে ও স্ত্রীসহ স্বজনদের রেখে গেছেন, সন্তানদের মধ্যে ছোট ছেলে বাড়িতে এবং ২ ছেলে প্রবাসে থাকেন বলে কাশ্মীর আহমদ নাহিদ নামে স্থানীয় ইউপি ছাত্র লীগ নেতা আমার সিলেটকে জানান।

আরও জানা গেছে,তিনি দীর্ঘ দিন ধরে রোগে ভুগছিলেন।তিনি গত ১৬ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কাতারের একটি হাসপাতালে ভর্তি হয়। তার দেহে করোনা ভাইরাস ধরা পড়ার পর নিবিড় পরিচর্যাতে রাখা হয় সেখানকার হাসপাতালে।

৫ নং কালাপুর ইউপির চেয়ারম্যান মুজিবুর রহমান মুজুল তার মৃত্যুর সত্যতা স্বীকার করে প্রয়াত দিলিপ কুমার দেব এর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc