Thursday 24th of September 2020 05:14:54 AM
Thursday 24th of September 2015 09:47:11 PM

এই প্রথম দৃষ্টিনন্দন সাজে সজ্জিত শ্রীমংঙগল থানা

আইন-আদালত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
এই প্রথম দৃষ্টিনন্দন সাজে সজ্জিত শ্রীমংঙগল থানা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৪সেপ্টেম্বর,মোঃ জহিরুল ইসলাম সোহেলঃ মৌলভীবাজার জেলার  শ্রীমংগল উপজেলা একমাত্র দেশের সবুজে ঘেরা চায়ের রাজধানী নামে খ্যাত পর্যটক নগরী। পবিত্র  ঈদকে সামনে রেখে অপরুপ সাজে সজ্জিত করা হয়েছে শ্রীমংঙগল  থানা  ভবন ও প্রধান ফটক।তার পাশাপাশি দেশের বিভিন্ন প্রান্ত থেকে যে সকল পর্যটকরা ঈদের ছুটিতে পরিবার পরিজন নিয়ে বেড়াতে আসবে তাদের নিরাপত্তার জন্য নেওয়া হয়েছে বাড়তি কঠোর নিরাপত্তা।

শ্রীমংঙগল থানার অফিসার ইনর্চাজ মো.মাহবুবুর রহমান শ্রীমংঙগল থানার পুলিশ প্রশাসনের পক্ষ থেকে শ্রীমংঙগল বাসীকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এবং অপরাধ দমনে সকল প্রকার সহযোগিতা কামনা করেছেন।

উল্লেখ্য,পথচারিসহ শ্রীমঙ্গল শহরের বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানের মালিক ও কর্মচারীদের সাথে কথা বলে জানা যায়,তারা বলেন-আমরা এই প্রথম ঈদে শ্রীমঙ্গল থানাকে এত সুন্দর সাঁঝে দেখলাম যাতে আমরা খুশি। তবে তারা আরও প্রত্যাশা করে বলেন- এই সুন্দরের মতই যেন বর্তমান ওসির নেতৃত্বে শ্রীমঙ্গল উপজেলা শান্তিময় এলাকা হিসেবে দেশে প্রতিষ্ঠিত হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc