Wednesday 21st of October 2020 08:03:19 AM
Sunday 9th of February 2020 02:48:52 AM

উৎসবমুখর পরিবেশে নড়াইল জজশীপ ও ম্যাজিস্ট্রেসী ম্যাচ

আইন-আদালত, খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
উৎসবমুখর পরিবেশে নড়াইল জজশীপ ও ম্যাজিস্ট্রেসী ম্যাচ

নড়াইল প্রতিনিধিঃ  নড়াইলে উৎসবমুখর ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ পরিবেশে জজশীপ ও ম্যাজিস্ট্রেসী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে । শনিবার (৮ ফেব্রুয়ারী) বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে প্রতিযোগিতায় ম্যাজিস্ট্রেসী ফুটবল দল ২-০ গোলে জজশীপ ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।
খেলার প্রথমার্ধে ম্যাজিস্ট্রেসী ফুটবল দল প্রতিপক্ষ জজশীপ ফুটবল দলের জালে ২টি গোল দিয়ে জয়ের পথে এগিয়ে থাকেন। ম্যাজিস্ট্রেসী দলের ব্যারিস্টার কাজী সেতু ও রাশেদ গোল দু’টি করেন। খেলার দ্বিতীয়ার্ধে কোন দলই আর গোল করতে পারেননি। নির্ধারিত সময় শেষে রেফারীর বাঁিশর মধ্যদিয়ে বিজয়ী ম্যাজিস্ট্রেসী দলের খেলোয়ার ও সমর্থকরা বিজয় আনন্দে মেতে ওঠেন।
প্রবাসী কল্যাণ ব্যাংক, দি ঢাকা মার্কেন্টাইল কো অপারেটিভ ব্যাংক ও ইসলামী ব্যাংকের সহযোগিতায় প্রতিযোগিতা শেষে বিজয়ী দলের অধিনায়কের হাতে চ্যাম্পয়ন ট্রফি তুলে দেন প্রধান অতিথি নড়াইল জেলা ও দায়রা জজ নীলুফার শিরিন।

এসময় ম্যাজিস্ট্রেসী দলের অধিনায়ক চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মেহেদী আল মাসুদ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ হায়দার আলী খোন্দকার, যুগ্ম জেলা ও দায়রা জজ আসাদুল্লাহ, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ জাহিদুল আজাদ, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মোরশেদুল আলম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নয়ন বড়াল, ম্যাজিস্ট্রেসী দলের টীম ম্যানেজার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমাতুল মোর্শেদা, সিনিয়র সহকারী জজ মোঃ রহমত উল্লাহ, সহকারী জজ হাবিবুর রহমান, সহকারী জজ তাকিয়া সুলতানা, ব্যারিস্টার কাজী সেতু সহ অতিথিবৃন্দ।
বক্তব্যকালে প্রধান অতিথি বলেন. আমরা আজ একটি সুন্দর বিকেল অতিবাহিত করলাম। আমরা একটু হলেও গতানুগতি জীবনের ধারা হতে বেরিয়ে আসতে পেরেছি। আমরা আজ নির্মল আনন্দ পেয়েছি। দুটি দলই খুব সুন্দর খেলেছে। এটা মুলত একটি প্রীতি ফুটবল ম্যাচ। নির্মল আনন্দ পেতে পরবর্তীতে এধনের আয়োজন অব্যাহত থাকবে বলে প্রধান অতিথি জানান।
খেলা চলাকালে জজ আদালত ও চীফ জুডিসিয়াল আদালতের কর্মকর্তা-কর্মচারী, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা, আইনজীবি, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণীপেশার ক্রীড়ামোদীরা খেলা উপভোগ করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc