Monday 21st of September 2020 06:50:46 AM
Monday 12th of May 2014 03:51:01 PM

উৎমা চরার ক্রিকেট টুর্নামেন্টের পুরষ্কার বিতরণ

ক্রিকেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
উৎমা চরার ক্রিকেট টুর্নামেন্টের পুরষ্কার বিতরণ

আমারসিলেট24ডটকম,১২মেঃ কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা বলেছেন খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে নৈতিক অবক্ষয় থেকে রোধ করা সম্ভব। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মাধ্যমে যুব সমাজকে প্রফুল্ল রাখতে হবে। প্রতিটি অভিভাবকদেরকে এজন্য সচেতন হতে হবে। গ্রামীন সমাজে আমাদের ছেলে-মেয়েদের মধ্যে সুপ্ত প্রতিভা লুকিয়ে রয়েছে। সেই প্রতিভা বিকাশে খেলাধুলার পাশাপাশি প্রতিটি ক্ষেত্রে প্রতিযোগিতার প্রয়োজন রয়েছে। সেজন্য সমাজপতিদের এগিয়ে আসতে হবে। তিনি গত শুক্রবার কোম্পানীগঞ্জের উৎমা চরার বাজারে যুব সমাজ আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। প্রতিবন্ধী যুবক ও খেলার উদ্যোক্তা ফকির আহমেদের পরিচালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন স্থানীয় মহিলা সদস্যা নিলুফা ইয়াসমিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবি সাংবাদিক আবুল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ফিরোজ আহমদ, রমজান আলী, সাবেক মেম্বার চাঁন মিয়া প্রমুখ। অনুষ্ঠানে শেষে প্রধান অতিথি ক্রিকেট টুর্নামেন্টে বনপুর আদর্শ গ্রাম ক্রিকেট টিম লালা মিয়ার হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও রানার্স আপ মাঝের গাঁও ক্রিকেট একাদশের অধিনায়ক কয়েছ আহমদের হাতে পুরষ্কার তুলে দেন।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc