Sunday 27th of September 2020 03:40:10 PM
Wednesday 14th of August 2013 11:12:19 AM

বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অপসারণের দাবিতে মানববন্ধন

জেলা সংবাদ, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অপসারণের দাবিতে মানববন্ধন

সুনামগঞ্জ, ১৪ আগস্ট : সুনামগঞ্জজেলা বিশ্বম্ভরপুর উপজেলার শক্তিয়ারখলা বাজারের  মসজিদ ভেঙে ফেলার হুমকি, বাজারের ব্যবসায়ীদের উচ্ছেদের ভয় দেখিয়ে তাদের কাছে মোটা অংকের উৎকোচ দাবির প্রতিবাদে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অপসারণের দাবিতে মানববন্ধন করেছেন শক্তিয়ারখলা এলাকাবাসী। মঙ্গলবার বেলা ৪টায় সুনামগঞ্জ-বিশ্বম্ভরপুর সড়কে মানববন্ধন করা হয়।

প্রায় আধাঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে উপজেলা ইউএনওর অফিস ঘেরাও করে এলাকার সহস্রাধিক জনতা। এসময় উপজেলা পরিষদ চত্বর উত্তপ্ত হয়ে উঠলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।এ সময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান, শক্তিয়ারখলা বাজার কমিটির সভাপতি আব্দুল বাসিত, আওয়ামী লীগ নেতা আলমগীর হোসেন, নজরুল ইসলাম, নাজির আহম্মদ, আব্দুস সাদেক, শহিদ মিয়া, কামাল মিয়া, শামসুল হক, আব্দুল হেকিম, এরশাদ মিয়া, খুরশিদ আলম, জামাল হোসেন প্রমুখ।

এ ব্যাপারে ইউএনও মোহাম্মদ আসাদুল হক উৎকোচের বিষয়টি অস্বীকার করে বলেন, আমাকে হেয় করার জন্য একটি কুচক্রী মহল এসব করছে। তাছাড়া মসজিদ ভাঙার তো প্রশ্নই উঠে না। আমার বিরুদ্ধে এসব চক্রান্ত। বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ আশেক সুজা মামুন বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc