Thursday 18th of July 2019 03:38:22 PM
Sunday 16th of June 2019 02:21:27 AM

উপাধ্যক্ষ আব্দুস শহীদকে হত্যার ষড়যন্ত্র উড়ো চিঠিতে

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
উপাধ্যক্ষ আব্দুস শহীদকে হত্যার ষড়যন্ত্র উড়ো চিঠিতে

আওয়ামীলীগের অভিজ্ঞ পার্লামেন্টেরিয়ান সাবেক চিফ হুইপ অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ডক্টর মোঃ আব্দুস শহীদ এমপিকে হত্যার ষড়যন্ত্র হচ্ছে এমন তথ্য দিয়ে একটি  উড়ো চিঠি সাংসদের বাসায় পৌঁছে দিয়েছে ডাক পিয়ন।
কমলগঞ্জ-শ্রীমঙ্গল আসনের ৬ বারের নির্বাচিত সংসদ সদস্য আব্দুস শহীদ এর ব্যক্তিগত কর্মকর্তা ইমাম হোসেন সোহেল জানান, গত ১৩জুন বৃহস্পতিবার বিকেলে ডাক বিভাগ থেকে চিঠিটি আসে শ্রীমঙ্গল শহরের আর কে মিশন রোডের বাসার ঠিকানায়। মাননীয় সংসদ সদস্য দিনের কর্মসূচী শেষ করে শুক্রবার রাত সাড়ে আটটার দিকে চিঠিটি খুলে দেখেন।
উড়ো চিঠিতে  “উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপিকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে হিজমা থেরাপি এন্ড রুকিয়া সেন্টার, কুশুমবাগ মৌলভীবাজার এসএ পরিবহনের পূর্ব পাশের দোতলা থেকে তা পরিচালনা করা হচ্ছে ষড়যন্ত্রকারী আইএস মৌলভীবাজার জেলার পরিচালক তাজুল ইসলাম লুলু, গ্রাম দরগাহপুর, পোষ্ট বৃন্দাবনপুর কমলগঞ্জ, মৌলভীবাজার। তার চাচা বিশিষ্ট রাজাকার আব্দুল হক (মাষ্টার ছিলেন) বর্তমানে মৃত। টাকার ব্যবস্থা হচ্ছে জামিমা স্টোর রাজদীঘির পাড় কমলগঞ্জ মৌলভীবাজারের সত্বাধিকারী ফজলুর রহমানের বিকাশসহ বিভিন্ন হুন্ডির মাধ্যমে যা আসছে লন্ডন ও আমেরিকা থেকে” হাতে লেখা রয়েছে। সরকারী ডাক বিভাগের চিঠির খামে প্রেরক সুজন কদমতলী, সিলেট লেখা রয়েছে।

হত্যার ষড়যন্ত্রের তথ্য সম্বলিত উড়ো চিঠি প্রাপ্তির প্রতিক্রিয়ায় সাংসদ বলেন, “যারা স্বাধীনতার পক্ষের শক্তিকে নির্মুল করতে চায়, যারা জনস্বার্থে করা কর্মকান্ড পছন্দ করে না, যারা পাকিস্তানের দালালী করে এবং মাননীয় প্রধানমন্ত্রীসহ আওয়ামীলীগ সরকার এবং নেতৃত্বে আঘাত আনতে চায়- এটা তাদের কাজ। আমি এটাকে সরকারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র বলে মনে করি, এই ষড়যন্ত্রের বিরুদ্ধে জনগনকে সজাগ দৃষ্টি রাখতে হবে।”

চিঠি পাওয়ার পর পরই জেলা ও থানা প্রশাসন থেকে এমপি’র নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা হয়েছে। শনিবার মির্জাপুর চা বাগান এলাকায় পূর্ব নির্ধারিত কর্মসূচীতে প্রশাসন থেকে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা নিতে দেখা গেছে। প্রেরক সুজন মিয়া সিলেট কদমতলী, সিলেট লেখা খামসহ ডাক যোগে প্রেরণ করা চিঠিটি পুলিশ গুরুত্বসহকারে খতিয়ে দেখছেন বলে স্থানিয় সাংবাদিকদের জানান শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস ছালেক।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc