Sunday 27th of September 2020 06:46:29 AM
Saturday 21st of September 2013 05:20:13 PM

উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বি,এ/বি,এস,এস প্রোগরামের খাতাসহ আটক৩

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বি,এ/বি,এস,এস প্রোগরামের খাতাসহ আটক৩

আমারসিলেট 24ডটকম , ২১সেপ্টেম্বর  : মাগুরা উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি পরীক্ষার ৪০০ খাতাসহ আদর্শ কলেজের তিন অফিস সহকারীকে আটক করেছে পুলিশ।শুক্রবার রাতে মাগুরার গোলাম মোস্তফা, সুভাষ কুমার ও এবাদত হেসেন নামে ওই তিন ব্যক্তির বাড়ি থেকে এসব খাতাসহ তাদের আটক করে সদর থানা পুলিশ। মাগুরা সদরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম তারেক এবং ইউএনও  আবদুর রাজ্জাকের নেতৃত্বে পুলিশ এ অভিযানে নেতৃত্ব দেয় । গত শুক্রবার উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বি,এ/বি,এস,এস প্রোগরামের ইংরেজি বিষয়ের পরীক্ষা হয়। পরীক্ষার পর শুক্রবার বিকেলে তাদের কাছে তথ্য আসে একটি চক্র জালিয়াতির মাধ্যমে নতুন করে খাতায় লিখে মূল খাতার ভেতরের পাতা ফেলে তা সংযুক্ত করে জমা দিচ্ছে। খোঁজ নিয়ে ঘটনার সত্যতা পাওয়ার পর শুক্রবার রাত আটটার দিকে সদর উপজেলার দক্ষিণ মীর্জাপুর গ্রামে জিয়াউল নামে এক ছাত্রের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় সে পালিয়ে গেলেও তার ঘর থেকে পরীক্ষার খাতা উদ্ধার হয়।
পরবর্তীতে রাত ১২টা পযর্ন্ত সদরের শিবরামপুর, নড়ীহাটি, নীজনান্দুয়ালী গ্রামে আদর্শ কলেজের তিন কর্মচারি গোলাম মোস্তফা, এবাদত ও সুভাষের বাড়ি অভিযান চালানো হয়। এ সময় তাদের হেফাজতে থাকা ৪০০ খাতা উদ্ধার হয়। একই সঙ্গে তাদের তিনজনকে আটক করা হয়।
এ প্রসঙ্গে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় মাগুরা কেন্দ্রের পরিচালক আদর্শ কলেজের অধ্যক্ষ সূর্যকান্ত বিশ্বাস বলেন, পরীক্ষার পরই কমিটির দায়িত্বপ্রাপ্ত ব্যক্তির মাধ্যমে খাতা পোস্ট অফিসে জমা দেয়া হয়েছে। কিভাবে এ ঘটনা ঘটেছে তা আমি জানি না। আটককৃতদের রাতেই সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc