উন্নয়নের ধারা রাখতে মহাজোটকে নির্বাচিত করুন

    0
    9

    “উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মহাজোটকে নির্বাচিত করুন,হাফিজ আহমদ মজুমদার এমপি”

    আমার সিলেট  24 ডটকম,অক্টোবর,বদরুল ইসলামঃ সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ আহমদ মজুমদার বলেছেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও আওয়ামীলীগকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন। তিনি আরও বলেন, এ সরকারের আমলে কানাইঘাট-জকিগঞ্জের রাস্তাঘাট, ব্রীজ-কালভার্ট, বিদ্যুৎ, শিক্ষা প্রতিষ্ঠান, নদী ভাঙ্গন রোধসহ বিভিন্ন পর্যায়ে যে উন্নয়নমূলক কর্মকান্ড সাধিত হয়েছে তা অতীতে কখনো হয়নি।

    আ’লীগ কথায় নয় কাজে বিশ্বাসী। হাফিজ আহমদ মজুমদার গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় কানাইঘাটের লক্ষ্মীপ্রসাদ পূর্ব ও পশ্চিম ইউপির সুরইঘাট-লোভাছড়া জি.সি সড়কের নূনছড়া নদীর উপর ৮০ লক্ষ টাকা ও আম্রী নদীর উপর ৬০ লক্ষ টাকা ব্যয়ে ব্রীজ নির্মাণের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠান উপলক্ষ্যে মুলাগুল বাগান বাজারে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। লক্ষ্মীপ্রসাদ পশ্চিম ইউপি আ’লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান ফারুক আহমদ চৌধুরীর সভাপতিত্বে এবং পৌর আ’লীগের যুগ্ম আহবায়ক নাজমুল ইসলাম হারুনের পরিচালনায় আ’লীগ আয়োজিত উক্ত জনসভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এলজিইডির প্রকল্প পরিচালক পি,কে চৌধুরী, উপজেলা আ’লীগের আহবায়ক পৌর মেয়র লুৎফুর রহমান, জেলা আ’লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মস্তাক আহমদ পলাশ, জেলা আ’লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ইসতিয়াক আহমদ চৌধুরী, উপজেলা আ’লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ সিরাজুল ইসলাম, যুগ্ম আহবায়ক শ্রী রিংকু চক্রবর্তী, জকিগঞ্জ উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক এজিএম বাবর লস্কর, ইউপি চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, লক্ষ্মীপ্রসাদ পূর্ব ইউপি চেয়ারম্যান ডাঃ ফয়েজ আহমদ, বক্তব্য রাখেন  আ’লীগ নেতা নাজিম উদ্দিন, ইউপি সদস্য আলমাছ উদ্দিন প্রমুখ।

    এছাড়া মজুমদার এমপি দেওসই নদীর উপর ২৭ লক্ষ টাকা ব্যয়ে ব্রীজ এবং ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে মুলাগুল নয়াবাজারের নদীভাঙ্গনরোধে ১ কোটি ৯৭ লক্ষ ব্যয়ে ব্লক নির্মাণ ও সাউদগ্রামে পল্লীবিদ্যুতায়নের উদ্যোগে ৭ কিলোমিটার বৈদ্যুতিক লাইনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here