উন্নতমানের মেমরী বেইজ জাতীয় পরিচয়পত্র প্রদানের প্রকল্প হাতে নিয়েছে ইসি

    0
    2

    মৌলভীবাজার, ১৮ এপ্রিল : উন্নতমানের মেমরী বেইজ জাতীয় পরিচয়পত্র প্রদানের লক্ষ্যে পাইলট প্রকল্পের কাজ হাতে নিয়েছে নির্বাচন কমিশন। এ উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার সদর উপজেলা হল রুমে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

    মৌলভীবাজারে নির্বাচন কমিশনের পাইলট প্রকল্পের সমন্বয় সভা
    মৌলভীবাজারে নির্বাচন কমিশনের পাইলট প্রকল্পের সমন্বয় সভা

    এতে বক্তব্য রাখেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা এসএম আজহারুল হক, উপজেলা নিবার্হী কর্মকর্তা আশরাফুল আলম খান, সহকারী পরিচালক মো. ইকবাল হোসেন, জেলা নির্বাচন অফিসার মো. ফজলুল করিম, উপজেলা শিক্ষা অফিসার মাহরুফ আহমদ চৌধুরী, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম উমেদ আলী, গণমাধ্যমকর্মী নজরুল ইসলাম মুহিব ও এম শাহজাহান আহমদ প্রমুখ। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাচন অফিসার মো. শহিদুল ইসলাম ও কমলগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মো. ফরহাদ হোসেনসহ মাঠ পর্যায়ের সকল কর্মকর্তা ও কর্মচারীরা। এ পাইলট প্রকল্পের অধীনে প্রথম বারের মতো মৌলভীবাজার সদর উপজেলা ও পঞ্চগড়ের তেতুলিয়ায় জাতীয় পরিচয়পত্রের কাজ চলতি মাসের ২৮ এপ্রিল থেকে শুরু হবে।
    এ লক্ষ্যে ২৮ এপ্রিল থেকে ১১ মে পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহ, পর্যালোচনা ও তালিকা প্রস্তুত করা হবে। এছাড়া এসএমএস ও অনলাইন ভিত্তিক কার্যক্রম পদ্ধতি ও মোবাইলে এসএমএসের মাধ্যমে জাতীয় পরিচয়পত্রের সকল তথ্য জানানো হবে।

     

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here