Tuesday 29th of September 2020 09:08:49 PM
Monday 31st of August 2015 08:06:50 PM

উচ্চ-শিক্ষার্থে কমলগঞ্জ ইউএনও’র যুক্তরাজ্য গমন

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
উচ্চ-শিক্ষার্থে কমলগঞ্জ ইউএনও’র যুক্তরাজ্য গমন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩১আগস্ট,শাব্বির এলাহী: উচ্চ শিক্ষার্থে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞার যুক্তরাজ্য গমন উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাব এর উদ্যোগে আনুষ্ঠানিকভাবে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয় । রোববার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি এম, এ, ওয়াহিদ রুলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহীন আহমদের স ালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞা। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আজগর আলী, কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) বদরুল হাসান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, উপজেলা প্রাণীসম্পদ অফিসার ডা: হাবিবুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) ইফতেখায়ের হোসেন ভূঞা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) জাহাঙ্গীর আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান, অধ্যাপিকা মঞ্জুশ্রী রায়, লেখক-গবেষক আহমদ সিরাজ, বাংলাদেশ মণিপুরী আদিবাসী ফোরামের সাধারণ সম্পাদক সমরজিত সিন্হা, উপজেলা উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি কবি সাইয়্যিদ ফখরুল, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, প্রেসক্লাবের সহ সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, সাংবাদিক বিশ্বজিৎ রায়, সাপ্তাহিক কমলগঞ্জ কাগজের ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক জুয়েল আহমদ, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, সাংবাদিক নুরুল মোহাইমিন মিল্টন, শাব্বির এলাহী, এম, এ, হামিদ, আসহাবুর ইসলাম শাওন, মাসিক চা মজদুর সম্পাদক সীতারাম বীন, উপজেলা স্কাউটস সম্পাদক মোশাহীদ আলী, প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, সুজিতা সিন্হা, সাজ্জাদুল হক স্বপন, মামুনুর রশীদ ভূইয়া, মণিপুরী নেতা শ্যাম কান্ত সিংহ, কবি সনাতন হামোম প্রমুখ।
অনুষ্ঠানে সংবর্ধিত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞাকে কমলগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছাসহ ইউএনও’র প্রতিকৃতি ও সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পরিবারের পক্ষ থেকে একটি ক্রেষ্ট প্রদান করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc