ঈশ্বরদীতে আলাদা সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু : আহত ৫

    0
    4

    পাবনা, ১৯ মে : পাবনা ঈশ্বরদী মহাসড়কে আলাদা দুটি সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যুর হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় আরো অন্তত পাঁচ জন আহত হয়েছেন বলে স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে। গতকাল শনিবার মধ্যরাতে মহাসড়কের ঢুলটি ও তেঁতুলতলা এলাকায় ওই দুই দুর্ঘটনা ঘটে।
    নিহতরা হলেন, ঈশ্বরদী পৌর এলাকার বাবুপাড়া মহল্লার গোলাম রহমান (৪৫), জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার শাহজাদপুর এলাকার মমিনুল ইসলাম (৩০) ও একই এলাকার রুস্তম আলী (৩৮)। আহতরা হলেন, নিহত রুস্তমের স্ত্রী হাজেরা খাতুন (৩২),  মেয়ে উম্মনা (১২), রুস্তমের শ্যালিকা ময়না খাতুন (২৮), পাওয়ার ট্রলির চালক চালক সোনা মিয়া (৩৫) ও হেলপার মিঠু (২২)। আহতদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিমান কুমার দাস হতাহতের সত্যতা নিশ্চিত করেছেন।
    এ প্রসঙ্গে ঈশ্বরদী থানার উপ পরিদর্শক মনির হোসেন জানান, গতকাল শনিবার রাত ১১টার দিকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের ঢুলটি এলাকায় একটি মোটরসাইকেল বিপরীত দিক থেকে আসা একটি বাইসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাইসাইকেল আরোহী গোলাম রহমান (৪৫) নিহত হন। নিহত গোলাম রহমান ঈশ্বরদীস্থ রুবেল এগ্রো ফুড লিমিটেডের ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। অপরদিকে রাত ১২টার দিকে পাবনা থেকে কয়েকজন যাত্রী নিয়ে একটি বড় পাওয়ার ট্রলি ঈশ্বরদী যাওয়ার পথে তেঁতুলতলা মোড় এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মমিনুল ইসলাম (৩০) ও রুস্তম আলী (৩৮) নামে দুজন মারা যায়। এসময় আহত হয় পাঁচ জন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং আহতদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, পাবনা থেকে দাশুড়িয়ায় এসে সেখান থেকে জামালপুরের গাড়িতে যাওয়ার জন্য নিহত মমিনুল ও রুস্তমসহ পাঁচ জন পাওয়ার ট্রলিতে উঠেছিলেন। কিন্তু গন্তব্যস্থলে পৌঁছার আগেই তারা দুর্ঘটনার শিকার হন। এ ঘটনায় নিহতদের স্বজনরা কোনো অভিযোগ না করায় ময়নাতদন্ত ছাড়াই লাশ তাদের কাছে হস্তান্তর করেছে সংশ্লিষ্ট থানার পুলিশ।

     

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here