Friday 3rd of April 2020 11:21:50 PM
Friday 28th of February 2020 01:12:17 PM

ইয়াবাসেবীর দৌরাত্ম্য,প্রশাসনের রহস্যজনক ভূমিকা !

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ইয়াবাসেবীর দৌরাত্ম্য,প্রশাসনের রহস্যজনক ভূমিকা !

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জের ইমামবাড়ী এলাকায় মাদকসেবী সজলুর দৌরাত্ম্য নিয়ে তোলপাড় চলছে। ক্ষমতার বলয়ে থেকে অবাধেই চালিয়ে যাচ্ছে মাদকের রমরমা ব্যবসা। এছাড়া অস্ত্র মামলায় সে দীর্ঘ সাজা ভোগের পর নতুন করে গড়ে তুলেছে অপরাধ সাম্রাজ্য। তার ভয়ে এলাকার কেউ মুখ খোলার সাহস পাচ্ছে না। ম্যানেজ প্রক্রিয়ায়ই চলছে তার কার্যক্রম। এনিয়ে এলাকায় বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। বিপথগামী হচ্ছে এলাকার যুবসমাজ।
স্থানীয় সূত্র জানায়, উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের দক্ষিণ চরগাঁও গ্রামের হীরা মিয়ার পুত্র সজলু মিয়া এলাকায় অবাধেই মাদক সেবন এবং বিক্রির অবাধ বাণিজ্য চালিয়ে যাচ্ছে। তার দুই সহযোগী কাবিল মিয়া ও মোহিত মিয়াকে নিয়ে গড়ে তুলেছে মাদকসহ বিভিন্ন অসামাজিক কাজের সিন্ডিকেট। ওই সিন্ডিকেট কর্তৃক পরিচালিত অপকর্ম নিয়ে কেউ মুখ খোলার সাহস নেই। গাঁজা ও ইয়াবা ব্যবসার পাশাপাশি সজলু ও তার সহযোগীদের বিরুদ্ধে অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে। এলাকার ইমামবাড়ী বাজার এলাকায় মাদকের হাট বসালেও রহস্যজনক ভূমিকা পালন করছে প্রশাসন। ওই চক্রের দৌরাত্ম্যে অতিষ্ঠ জনপদের লোকজন। উপজেলা শহরের মাদকসেবী চক্রের শেল্টার নিয়ে এলাকায় মাদকের অবাধ বিস্তার ঘটাচ্ছে।
দায়িত্বশীল একাধিক সূত্রে প্রকাশ, সন্ধ্যার
পরপর সজলুর আস্তানায় বিভিন্ন এলাকা থেকে অপরিচিত লোকজনের জলসা বসে। অনেকটা প্রকাশ্যেই চলে মাদক সেবন ও কেনাকাটার ব্যবসা। এতে ক্রমাগতভাবে বিপথগামী হচ্ছে এলাকার যুবসমাজ। মাদকের মরণ ছোবল যুবসমাজকে গ্রাস করছে। ফলে সামাজিক স্থিতিশীলতা বিনষ্ট হচ্ছে। আইনশৃঙ্খলার অবনতি নিয়ে উদ্বেগ, উৎকণ্ঠা দেখা দিয়েছে। আলোচিত ওই সিন্ডিকেটের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের নিকট দাবি জানিয়েছেন এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc