Wednesday 28th of October 2020 10:44:35 PM
Thursday 28th of November 2013 10:38:13 PM

ইসি সেবাদাস থেকে ক্রীতদাসে পরিণতঃরিজভী

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ইসি সেবাদাস থেকে ক্রীতদাসে পরিণতঃরিজভী

আমারসিলেট24ডটকম,২৮নভেম্বরঃ বর্তমান নির্বাচন কমিশন সরকারের সেবাদাস থেকে ক্রীতদাসে পরিণত হয়েছে। নির্বাচন কমিশন একতরফা নির্বাচনের তফসিল ঘোষণা করে সরকার ও বিরোধী দলের মধ্যকার সমঝোতার পথ বন্ধ করে দেশকে সংঘাতের দিকে উস্কে দিচ্ছে। আজ বৃহস্পতিবার বিকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের যুগ্মমহাসচিব রিজভী একথা বলেন।
রিজভী বলেন,সরকারের ওপর থেকে সব ধরনের মানবিকতার বৈশিষ্ট্য উঠে গেছে বলেই বিরোধী দলের শীর্ষ নেতাদের জেলে আটক রাখার ফন্দি-ফিকির করছে। দেশের সব সরকারি প্রতিষ্ঠানকে সরকার নিজেদের নিয়ন্ত্রণে নিয়েছে। তাছাড়া সরকার বিরোধী দলের গণতান্ত্রিক আন্দোলনকে দমন করতে এমন কোনো কাজ নেই যা তারা করছে না।
তিনি আরো বলেন, সরকার নৈতিকতা বিসর্জন দিয়ে ক্ষমতার মসনদকে আঁকড়ে রাখার চেষ্টা চালাচ্ছে, আর এ কারণেই সংবিধানকে পঞ্চদশ সংশোধনীর মাধ্যমে দেশের আরো একটি বাকশাল কায়েম করতে চায়। তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, সরকার বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর জুলুম নির্যাতন করছে। যদি নেতাকর্মীদের আত্মীয়-স্বজন কিংবা মহিলাদের ওপর কোনো ধরনের জুলুম, নির্যাতন চালায় তা হলে এর দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে। তিনি দেশব্যাপী সরকারের এজেন্টদের নাশকতা বন্ধ করার আহ্বান জানিয়ে বলেন, সঙ্কট নিরসনের উদ্যোগ নিয়ে রক্তক্ষয় ও বিপর্যয় ঘটানোর পথ থেকে সরে আসুন। চলমান আন্দোলনের গতিবেগ এখন যে পর্যায়ে উন্নীত হয়েছে সেখানে সরকারের বিদায় ঘন্টা বেজে গেছে। সরকার এখন সন্ত্রাসবাদের অন্ধগলিতে পথ হারিয়ে ফেলেছে। তাই সরকার বিরোধী দরের গণতান্ত্রিক আন্দোলনকে দমন করতে এমন কোনো কাজ নেই যা তারা করছে না।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc