ইসলামী ফ্রন্টের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ও কাউন্সিল অনুষ্ঠিত

    0
    6

    “সকল দলের অংশগ্রহণ নিশ্চিত করতে সংঘাতমুক্ত নির্বাচনী পরিবেশ চাই:মীর আবদুস সবুর”

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২২ডিসেম্বরঃ  ২২ ডিসেম্বর বিকেলে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী, ঈদে মিলাদুন্নবী (দ.) উদযাপন ও ঢাকা মহানগরের আওতাধীন যাত্রাবাড়ী থানার কাউন্সিল যাত্রাবড়ীস্থ রাজমহল চাইনিজ রেস্তোরা হলে রিদওয়ান হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান ছিলেন জাতীয় পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য জননেতা মীর আবদুস সবুর আসুদ। তিনি বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে যাতে সকল নিবন্ধিত রাজনৈতিক দল অংশ নিতে পারে তার সুন্দর পরিবেশ সরকারকে তৈরি করতে হবে। কোনো অনাকাঙ্খিত অশুভ শক্তির সংঘাতময় পরিবেশ আমরা আর চায়না। সরকারের উচিৎ এখন থেকে আগামী নির্বাচনে সকল দলের অংশগ্রহণ নিশ্চিত করতে সংঘাতমুক্ত পরিবেশ তৈরী করা।

    কালকের রংপুরের নির্বাচনের মত পরিবেশ তৈরী করলে আস্থা ফিরে আসবে। ইসলামী ফ্রন্টের ঢাকা মহানগর সভাপতি জননেতা অধ্যক্ষ আবু জাফর মুহাম্মদ হেলাল উদ্দীনের  উদ্বোধনী বক্তব্যে বলেন-নির্বাচনকালীন সময়ে নির্বাহী ক্ষমতা দিয়ে জাতীয় নির্বাচন কমিশনকে স্বাধীন করে দিন। তিনি নির্বাচনকালীন সেনাবাহিনী মোতায়েনেরও দাবি জানান। বাংলাদেশ ইসলামী ফ্রন্ট যাত্রাবাড়ী থানার সদস্য সচিব মোহাম্মদ আনোয়ার হোসেনের স ালনায় প্রধান বক্তা ছিলেন মহানগরের ফ্রন্টের সাধারণ সম্পাদক মুহাম্মদ আবদুল হাকিম।

    তিনি বলেন, রাজনীতির নামে হানাহানি-বিদ্বেষ-রেষারেষি আজ প্রবল হয়ে উঠেছে। আদর্শিক রাজনীতি চর্চা ছাড়া জনকল্যাণ নিশ্চিত করা সম্ভব নয়। তাই ইসলামী ফ্রন্ট রাজনীতিতে ইতিবাচক পরিবর্তন আনতে সক্রিয় রয়েছে। তিনি বিবাদমান দুই বৃহৎ জোটের রেষারেষির রাজনীতির বিপরীতে সুন্নি মতাদর্শের গণমুখী ইনসাফভিত্তিক রাজনীতিকে এগিয়ে নিয়ে গণমানুষের মুক্তি ত্বরান্বিত করতে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের ব্যানারে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

    সম্মেলনে আরো বক্তব্য রাখেন শাহেদুল আলম চৌধুরী, মোহাম্মদ মাসুদ হোসাইন, মুহাম্মদ ইমরান হুসাইন তুষার, আবুল কালাম আজাদ, মুহাম্মদ শাহাবুদ্দীন মীর প্রমূখ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here