ইলিয়াস আলীকে ফিরিয়ে দিন:ফ্রান্সে ইলিয়াস মুক্তি পরিষদ

    0
    16

    আমার সিলেট  24 ডটকম,অক্টোবর,আবু তাহের: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা সভাপতি ও সাবেক সংসদ সদস্য জননেতা এম. ইলিয়াস আলীকে গুমকরে সিলেট তথা বাংলাদেশের মানুষের মন থেকে জননেতা এম. ইলিয়াস আলীর নাম মুছে ফেলা যাবে না বি এন পি নেতা মাহিদুর রহমান এ সব কথা  ।

    সরকারের উদ্দেশে হুঁশিয়ারি উচ্চারণ করে বিএনপির নবনির্বাচিত আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান  বলেন, “অবিলম্বে ইলিয়াস আলীকে ফিরিয়ে দিন। অন্যথায় আপনাদের আমলে যত গুম, খুন হয়েছে তার দায় মহাজোট ও দলকে নিতে হবে।”প্যারিসের এক হলে ফ্রান্স ইলিয়াছ মুক্তি সংগ্রাম পরিষদের মতবিনিময় সভায় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, “এখন আমাদের প্রতিবাদ করার সময় এসেছে। সরকারের হাতে আমরা আর নির্যাতিত হতে চাই না বলে ও তিনি।

    ফ্রান্সে ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষস ফ্রান্সের আহবায়ক মফিজ আলীর সভাপতিত্বে সদস্য সচিব মনোয়ার হোসেনের পরিচালনায় এক মতবিনীময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আহসানুল হক বুলু,সৈয়দ সাইফুর রহমান,এম এ তাহের,হেনু মিয়া,হাজী হাবিব,সিরাজ রহমান,শাহ জামাল,খান জালাল, , মুমিন,জুনেদ আহমদ,জুলহাস,জাহিদুল ইসলাম শিপার,কাইয়ুম,সানোয়ার হোসেন, সাইফুল ইসলাম প্রমুখ।

    সভায় উপস্হিত বক্তারা বলেন, আগামী ২৪ অক্টোবরের মধ্যে জননেতা এম. ইলিয়াস আলীকে সরকার ফিরিয়ে না দিলে বিএনপি দেশবাসীকে সংঙ্গে নিয়ে হরতাল, অবরোধ সহ কঠোর কর্মসূচীর মাধ্যমে জননেতা এম. ইলিয়াস আলীকে মুক্ত করবে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here