ইনকিলাবের প্রকাশনা স্থায়ীভাবে নিষিদ্ধ করা হয়নিঃতথ্যমন্ত্রী

    0
    3

    আমারসিলেট24ডটকম,১জানুয়ারীঃ দৈনিক ইনকিলাব পত্রিকার ছাপাখানা সাময়িকভাবে বন্ধ করা হয়েছে। স্থায়ীভাবে প্রকাশনা নিষিদ্ধ করা হয়নি বলে জানিয়েছেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।এর কারণ হিসেবে তিনি জানান, দৈনিক ইনকিলাব পত্রিকা যে সংবাদ প্রচার করেছে তা গুজব ও মিথ্যাচার। তথ্যপ্রযুক্তি আইনে তা মহা অপরাধ। আজ শুক্রবার রাজধানীতে জাসদের কেন্দ্রীয় কার্যালয়ে কর্নেল তাহের মিলনায়তনে দিনব্যাপি এ সভার শুরুতে তিনি এসব কথা বলেন।
    দৈনিক ইনকিলাব এর বিষয়টি আইনগতভাবে দেখা হচ্ছে উল্লেখ করে তথ্যমন্ত্রী ইনু বলেন, তারা ভারত ও বাংলাদেশের সম্পর্ক নষ্ট করতে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে কিনা খতিয়ে দেখা হবে। ভারতীয় বাহিনী দিয়ে অভিযান চালানোর খবর প্রকাশ করে যৌথ বাহিনীকে কলঙ্কিত ও বাংলাদেশের জনগণের মধ্যে উত্তেজনা সৃষ্টি করেছে বলেও মন্তব্য করেন তিনি।প্রচারিত সংবাদের সত্যতা বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, এটা মিথ্যা কথা। আদালতে প্রমাণ পাবেন।
    তিনি আরো বলেন, নাশকতা আড়াল করার চেষ্টা করে নতুন ষড়যন্ত্র শুরু করেছেন বিএনপি নেত্রী। তার শান্তিপূর্ণ কর্মসূচি ধুয়াশা ও ধুম্রজাল মাত্র। তিনি বৈধ সরকারকে অবৈধ বলেছেন। গণতন্ত্রের ক্লাবের বাইরে চলে গেছেন।

     

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here