Thursday 24th of September 2020 10:53:37 PM
Monday 26th of October 2015 12:57:15 PM

ইতালিয় নাগরিক হত্যাঃসন্দেহভাজন ৪ জনকে আটক

আইন-আদালত, রাজধানী ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ইতালিয় নাগরিক হত্যাঃসন্দেহভাজন ৪ জনকে আটক

“রহস্য উদঘাটনের দাবি পুলিশের”

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬অক্টোবর:   রাজধানীর গুলশানে ইতালিয় নাগরিক তাভেল্লা সিজার হত্যায় জড়িত সন্দেহভাজন তিন হত্যাকারীসহ চারজনকে আটকের দাবি করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটকরা হলেন- হত্যার মিশনে অংশগ্রহণকারী মিনহাজুল আবেদীন রাসেল ওরফে ভাগ্নে রাসেল, রাসেল চৌধুরী ওরফে চাক্কী রাসেল ও তামজিদ রুবেল ওরফে শুটার রুবেল।

মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মুনিরুল ইসলাম বলেন, রোববার রাতে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে বলে জানান তিনি।

গোয়েন্দা পুলিশের উত্তর জোনের ডিসি শেখ নাজমুল আলম দাবি করেন, রোববার রাতে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেল মালিক সাখাওয়াত হোসেনসহ ইতালিয় নাগরিক তাভেল্লা সিজার হত্যার মিশনে অংশ নেয়া তিন হত্যাকারীকে আটক করা হয়েছে। তবে রাজধানীর কোন কোন এলাকায় এ অভিযান চালানো হয়েছে এবং আটকদের বিস্তারিত পরিচয় তাৎক্ষণিক জানানো হয়নি।

এর আগে তাভেলা সিজার হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে বেশ কয়েকজনকে আটকের খবর গণমাধ্যমে এলেও পুলিশের পক্ষ থেকে বিষয়টি স্বীকার করা হয়নি। পুলিশের সরবরাহ করা সিসিটিভির ছবি প্রকাশ করে গত ২১ অক্টোবর বিভিন্ন সংবাদপত্রের খবরে বলা হয়, ওই ছবিতে থাকা তিনজনকে পুলিশ তাভেল্লার হত্যাকারী সন্দেহে খুঁজছে।

এদিকে, শুটার রুবেলের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, গত সাতদিন ধরে রুবেল নিখোঁজ রয়েছেন। এরই মধ্যে রোববার রাতে তাকে আটক করা হয়েছে বলে গণমাধ্যমকে জানাল ডিবি পুলিশ।

গত ২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর গুলশান-২ এর ৯০ নম্বর সড়কে দুবৃর্ত্তদের গুলিতে নিহত হন ইতালিয়ান নাগরিক ও নেদারল্যান্ডভিত্তিক আন্তর্জাতিক সংস্থা আইসিসিওবিডির কর্মকর্তা তাভেল্লা সিজার। ওই রাতেই ‘সাইট ইন্টিলিজেন্স গ্রুপ’ নামে একটি জঙ্গি তৎপরতা পর্যবেক্ষণকারী সংস্থা আইএস-এর ‘দায় স্বীকারের’ খবর দিলেও তার কোনো ‘ভিত্তি নেই’ বলে সরকারের পক্ষ থেকে বলা হয়।irib


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc