Thursday 29th of October 2020 02:19:01 AM
Saturday 13th of June 2015 12:43:02 PM

ইউপি মেম্বার এখলাছের সিলেট অনলাইন প্রেসক্লাবে সম্মেলন

স্থানীয় সরকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ইউপি মেম্বার এখলাছের সিলেট অনলাইন প্রেসক্লাবে সম্মেলন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩জুন,মকসুদ আহমদঃ সিলেটের কানাইঘাট উপজেলার ৮নং ঝিঙ্গাবাড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার এখলাছ উদ্দিনের জনপ্রিয়তার ইশ্বার্নিত হয়ে একটি কুচক্রি মহল কর্তৃক অপপ্রচার চালানোর অভিযোগ পাওয়া গেছে।

বুধবার সকালে সিলেট অনলাইন প্রেসক্লাবের ড.রাগীব আলী মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে ইউপি মেম্বার এখলাছ উদ্দিন এসব অভিযোগ করেন।

 লিখিত বক্তব্যে ইউপি সদস্য এখলাছ উদ্দিন বলেন, আমি কানাইঘাট উপজেলার ৮নং ঝিঙ্গাবাড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নির্বাচিত জনপ্রতিনিধি। এলাকার জনগণ স্থানীয় সরকারের একজন প্রতিনিধি করে আমাকে তাদের সেবায় নিযুক্ত করেছেন। কিন্তু দুঃখজনক হলেও সত্য আমার জনপ্রিয়তায় ইর্শ্বানিত হয়ে একটি স্বার্থনেষী মহল দীর্ঘ দিন থেকে এলাকায় আমার নামে কুৎসা রটাচ্ছে। নানা প্রকার ষড়যন্ত্র করে এলাকায় আমাকে অপমানিত করছে, আমার মানসম্মানের হানি ঘটাচ্ছে। ইতোপূর্বে একাধিকবার এই সব ষড়যন্ত্রকারীরা আমার বিরুদ্ধে নানা প্রকার ষড়যন্ত্র করেছে।

তিণি অভিযোগ করে বলেন, ষড়যন্ত্রের অংশ হিসেবে সম্প্রতি ঢাকনাইল এলাকাবাসী নামে একটি চক্র আমার নাম দিয়ে ও আমার ছবি ব্যবহার করে এলাকায় পোস্টার, লিফলেট ছড়াচ্ছে।  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকও বাদ যাচ্ছে না অপপ্রচার থেকে। সর্বত্রই এরা আমার বিরুদ্ধে বিষোদাগার করছে। যা খুবই কুরুচিপূর্ণ। তারা নিজেদের স্বার্থ হাসিল করতে না পেরে আমাকে মামলাবাজ হিসেবে লিফলেট ছড়ায়।

এলাকার কোন মামলা মোকদ্দমায় তার নূন্যতম সংশ্লিষ্টতা নেই দাবী করে ইউপি সদস্য এখলাছ উদ্দিন আরো বলেন,সংশ্লিষ্ট থানায় আমার প্রশাসনিক কাজ ছাড়া অন্য কোন যোগাযোগও নেই। অথচ এই সন্ত্রাসী চক্রটি আমাকে নানা ভাবে জড়িয়ে মিথ্যা অসত্য বক্তব্য প্রতিনিয়ত প্রচার করে চলেছে। শুধু আমাকে নিয়েই নয়। এই চক্রটি এলাকার অন্যান্য গুণী জন, বিশিষ্ট ব্যক্তিদের নিয়েও বিষোদার করছে। দুই জন আমেরিকা প্রবাসীকেও জড়াচ্ছে। প্রকৃত পক্ষে কোন আমেরিকা প্রবাসীর সাথে আমার কোন সংশ্লিষ্টতাই নেই। গুটি কয়েক অজ্ঞাত সন্ত্রাসীর যন্ত্রণায় অতিষ্ঠ সাধারণ মানুষজন। আমি এসব কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তার বিরুদ্ধে ষড়ন্ত্রকারীরা ক্রমেই বেপড়–য়া হয়ে উঠছে অভিযোগ করে তিনি আরো বলেন, এলাকাবাসী নাম ব্যবহার করে গুটি কয়েক অজ্ঞাত সন্ত্রাসীরা এলাকায় নানা প্রকার অশান্তি সৃষ্টি করে চলেছে। আমার মান-সম্মান নিয়ে খেলা করছে। আমার জনপ্রিয়তায় ইর্শ্বানিত হয়ে আগামী নির্বাচনে আমাকে আটকাতেই আমার বিরুদ্ধে চক্রটি এমন কুৎসা রটনা করছে।

এসব সন্ত্রাসী চক্রকে যত দ্রুত সম্ভব গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য তিনি প্রশাসনের প্রতি জোর দাবী জানান।এসময় তার সাথে ছিলেন আলাউদ্দিন, নূর আহমদ, শফিকুর রহমান, শাহাব উদ্দিন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc