Wednesday 23rd of September 2020 04:52:09 AM
Wednesday 14th of May 2014 01:20:59 PM

ইউপি চেয়ারম্যান শেখ রুমেল আহমদকে নিউপোর্টে সংবর্ধনা

আন্তর্জাতিক, স্থানীয় সরকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ইউপি চেয়ারম্যান শেখ রুমেল আহমদকে নিউপোর্টে সংবর্ধনা

আমারসিলেট24ডটকম,১৪মে,শাহমোশাফি কাদিরমৌলভীবাজার জেলা সদরের ১১নং মোস্তফাপুর ইউনিয়নেরচেয়ারম্যান ও মৌলভীবাজার জেলা যুবলীগের দফতর সম্পাদক সাবেক ছাত্রনেতা শেখমো. রুমেল আহমদ এর অতি সম্প্রতি যুক্তরাজ্য সফরকালে যুক্তরাজ্য যুবলীগনিউপোর্ট শাখার উদ্যোগে ওয়েলসের নিউপোর্ট শহরের নিউলাহোরে এক বিদায়সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
নিউপোর্ট যুবগলীগ সভাপতি সাবেকছাত্রনেতা মুহিবুর রহমান মুহিবের সভাপতিত্বে এবং নিউপোর্ট যুবলীগেরসেক্রেটারী প্রাক্তন ছাত্রনেতা ফখরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনাঅনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্যওয়েলস আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকের কনভেনার কমিউনিটি লিডার ও সাবেক ছাত্রনেতা মকিস মনসুর আহমদ।
অনুষ্ঠানেসংবর্ধিত অতিথি চেয়ারম্যান শেখ মো. রুমেল আহমদ ছাড়াও বিশেষ অতিথি ছিলেননিউপোর্ট আওয়ামীলীগের সেক্রেটারী সাবেক ভিপি কমিউনিটি লিডার আব্দুলহান্নান, ওয়েলস  আওয়ামীলীগের দফতর সম্পাদক শেখ মো. আনোয়ার।
অনুষ্ঠানেপ্রধান ও বিশেষ অতিথিবৃন্দ ছাড়াও বক্তব্য রাখেন জাস্টিস ফর বাংলাদেশজেনোসাইড ১৯৭১ ইন ইউকের নিউপোর্টের কনভেনার সাবেক ছাত্রনেতা শাহ মো. শাফিকাদির, নিউপোর্টের সেক্রেটারী এম. এ. রউফ, প্রজন্ম ৭১ নিউপোর্টের সভাপতিবেলায়েত হোসেন খান ও সেক্রেটারী কামাল খান, নিউপোর্ট যুবলীগের যুগ্মসম্পাদক আনহার মিয়া,  যুগ্ম সম্পাদক রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক সিতাবআলী, জয়নাল আবেদিন, জহির উদ্দিন আলী, রাসেল আহমদ, শেখ এম. এ. সালাম, আনোয়ারবাবুল , এম. এ. কাইয়ূম, শাজাহান আহমদ শাওন, আজর আলী, আশরাফুল ইসলাম, এম.এ. কাওসার আহমদ ও কামরুল চৌধুরী প্রমুখ।
শুরুতেই পবিত্র কোরআন থেকেতেলাওয়াত করেন আনহার মিয়া। প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজার জেলার সাবেকছাত্রনেতা ওয়েলস আওয়ামীলীগ লিডার মকিস মনসুর আহমদ সংবর্ধিত চেয়ারম্যান শেখরুমেল আহমদের কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করে বলেন- শেখ রুমেল ছিলেন একজলছাত্রনেতা, বর্তমানে যুবলীগের রাজনীতি করছেন একজন তরুন চেয়ারম্যান হিসেবেজনগণের সেবায় আত্মনিয়োগ করে নিজেকে একজন সৎ সমাজসেবক হিসেবে প্রতিষ্ঠিতকরতে সক্ষম হয়েছেন। সভাপতির বক্তব্যে যুবলীগনেতা মুহিবুর রহমান মুহিবউপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে সংবর্ধিত অতিথির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূকামনা করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc