ইউএনও’র প্রতি ভালবাসা থেকে সন্তানের নাম রাখলেন মুনিরা

    0
    8

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২০সেপ্টেম্বর,শংকর শীলঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)’র প্রতি ভালবাসা দেখাতে গিয়ে যুবলীগ চুনারুঘাট উপজেলা শাখার নেতা দেলোয়ার নেওয়াজ সেলিম তার নবজাতকের নাম রাখলেন সিরাজাম মুনিরা।
    সেই নবজাতক গত ১৪ সেপ্টেম্বর বাবা মায়ের মুখ উজ্জল করে পৃথিবীতে আসে। মা এবং বাবা মনে করেন সাধারন মানুষের মন জয় করে নেয়ার কারনে নির্বাহী অফিসার সিরাজাম মুনিরা চুনারুঘাটবাসির হৃদয়ে অম্লান হয়ে বেঁচে থাকবেন চিরদিন। এমনটা মনে করেন সাধারন মানুষও।
    নবজাতকের বাবা সেলিম বলেন, সিরাজাম মুনিরা মানে আলোক বর্তিকা। নবজাতকটি যেনো ইউএনও ম্যাডামের মতো সত্যিকারের দেশ প্রেমিক, ভাল মানুষ হয় সেই চিন্তা চেতনা থেকেই এ নামটি রাখা হয়েছে।
    তিনি তার কন্যার জন্য সকলের নিকট দোয়া চেয়ে বলেন, আমি আল্লাহর কাছে দোয়া করি মেয়েটি যেনো ইউএনও ম্যাডোমের মতো ভাল মানুষ হয়, শিক্ষিত হয়।
    চুনারুঘাটে নির্বাহী অফিসার হিসেবে সিরাজাম মুনিরা চলতি বছরের ২রা ফেব্রুয়ারী চুনারুঘাটের দায়িত্বভার গ্রহন করেন। এ অল্প সময়ের মাঝে তিনি সাধারন মানুষের কাছা কাছি গিয়ে তার উপর অর্পিত দায়িত্ব যথাযথ পালন করে গেছেন। তার কাছে যে যে অভিযোগ নিয়ে এসেছেন তিনি তা পালন করেছেন। এরপরও এক শ্রেনীর মানুষ উনাকে নানা ভাবে হেনস্থা করারও চেষ্টা করেছে কিন্তু তিনি তাতে দমে না গিয়ে সরকারের দেয়া দায়িত্ব পালন করে গেছেন সত্যনিষ্ট ভাবে। গত ১৪ সেপ্টেম্বর তাকে সিলেট সদর উপজেলায় ইউএনও হিসেবে বদলী করা হয়েছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here