Monday 28th of September 2020 07:26:10 AM
Friday 13th of December 2013 06:18:17 PM

ইংল্যান্ডের অভিযোগ পুরষরা মেয়ে সেজে বিশ্বকাপে খেলতে এসেছে!

খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ইংল্যান্ডের অভিযোগ পুরষরা মেয়ে সেজে বিশ্বকাপে খেলতে এসেছে!

আমারসিলেট24ডটকম,১৩ডিসেম্বরঃ ভারতের পাতিয়ালায় শনিবার অনুষ্ঠিতব্য মহিলা কাবাডি বিশ্বকাপের ফাইনালে ভারত-পাকিস্তান ম্যাচের আগে লিঙ্গ বিতর্কে উত্তাল হয়ে উঠেছে।অভিযোগ উঠেছে পাকিস্তানীরা পুরুষদের মহিলা সাজিয়ে কাবাডি খেলাচ্ছে।

 ভারতের এক বাংলা চ্যানেলের প্রতিবেদনের বরাত দিয়ে বাসসের এক খবরে বলা হয়েছে, পাতিয়ালায় মহিলা কাবাডি বিশ্বকাপে খেলতে আসা পাকিস্তান আর ইংল্যান্ড দল একই হোটেলে উঠেছে। তিন চার দিন পরই হঠাৎ সন্দেহ দানা বাধে ইংল্যান্ড দলের। যাদের সঙ্গে ওরা এক হোটেলে আছে তারা আসলে মেয়ে না কি ?সন্দেহটা সত্যি হওয়ার প্রমাণও নাকি মিলেছে তাদের কাছে।আর তাই ভারতে কাবাডি বিশ্বকাপে খেলতে আসা ইংল্যান্ড দলের অভিযোগ, পাকিস্তানের পুরষরা আসলে মেয়ে সেজে এবারের বিশ্বকাপে খেলতে এসেছে।

বিশ্বকাপে পাকিস্তানের মহিলা খেলোয়াড়দের শারীরিক গঠন, খেলার ধরন দেখে নাকি নিশ্চিতও হয়েছে ইংল্যান্ড কাবাডি দল। আর তাই কাবাডি মহিলা বিশ্বকাপে পাক খেলোয়াড়দের লিঙ্গ পরীক্ষার দাবি জানিয়ে আয়োজকদের চিঠিও লেখে ইংল্যান্ড কাবাডি ফেডারেশন।৮ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে খেলতে নামার আগে এই চিঠি লেখে ইংল্যান্ড দল। আয়োজকরা অবশ্য এই অভিযোগকে সেভাবে গুরুত্ব দেয়নি। সেই ম্যাচে ইংল্যান্ড হেরে যায় ২৮-৬৯ পয়েন্টে।

প্রসঙ্গত, পাকিস্তানের মেয়েরা চলতি বিশ্বকাপে সব ম্যাচ জিতে সেমিফাইনালে উঠেছে। সেমিফাইনালে পাকিস্তান সহজেই হারিয়ে দিয়ে যুক্তরাষ্ট্রকে। ফাইনালে পাকিস্তানের মেয়েদের মুখোমুখি ভারত। তার আগে এই কথিত লিঙ্গ বিতর্কে সরগরম ক্রীড়ামহল।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc