Tuesday 29th of September 2020 06:55:39 PM
Thursday 7th of January 2016 04:26:27 PM

আসমা কিবরিয়ার স্মরণ সভা শুক্রবার

শেষ দিন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আসমা কিবরিয়ার স্মরণ সভা শুক্রবার

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭জানুয়ারীঃ সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়ার স্ত্রী প্রয়াত চিত্র শিল্পি আসমা কিবরিয়ার স্বরণ আগামী কাল ৮ জানুয়ারী ২০১৬ ইং, শুক্রবার বিকাল ৪ ঘটিকায় বাংলা একাডেমির কবি শামসুর রাহমান সেমিনার কক্ষে কিবরিয়া পরিবারের উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

স্মরণ সভায় সভাপতিত্ব করবেন প্রফেসর এমিরেটাস আনিসুজ্জামান। অনুষ্ঠানে আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব ও শুভাকংখিদের উপস্থিতি থাকার জন্য ড. অনুরোধ জানিয়েছেন আসমা কিবরিয়া পুত্র ড. রেজা কিবরিয়া।

উল্লেখ্য, আসমা কিবরিয়া চিকিৎসাধীন অবস্থায় আজ ৯ নভেম্বর ২০১৫ সোমবার হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। আসমা কিবরিয়ার জন্ম ১৯৩৭ সালে। তিনি বাংলাদেশের সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়ার সহধর্মিনী ছিলেন। ছেলে রেজা কিবরিয়া একজন অর্থনীতিবিদ এবং মেয়ে নাজলী কিবরিয়া বস্টন বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের চেয়ারম্যান। স্বামী শাহ এ এম এস কিবরিয়ার কবরের পাশে দাফন করা হয় বরণ্যে এই শিল্পিকে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc