Sunday 27th of September 2020 10:12:39 AM
Thursday 23rd of January 2014 09:34:33 PM

আসন্ন উপজেলা নির্বাচনেও সেনা মোতায়েন থাকবে

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আসন্ন উপজেলা নির্বাচনেও সেনা মোতায়েন থাকবে

আমারসিলেট24ডটকম,২৩জানুয়ারীঃ আসন্ন ১৯ ফেব্রুয়ারি উপজেলা নির্বাচনে স্ট্রাইকিং ফোর্স হিসেবে সেনা মোতায়েন করা হচ্ছে। আজ বৃহস্পতিবার  সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীগুলোর সঙ্গে নির্বাচন কমিশনের বৈঠকে এ সিদ্ধান্ত হয় বলে কমিশন সূত্র নিশ্চিত জানায়। সূত্রটি থেকে জানাযায়, উপজেলা নির্বাচনে মোট ৫ দিন সেনা মাঠে থাকবে। নির্বাচনের আগের ২ দিন, নির্বাচনের দিন ও নির্বাচনের পরের ২ দিন। নির্বাচনের দিন সেনাবাহিনী সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় থাকবে। মোট ৬টি ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রতি দফা নির্বাচনে সেনা বাহিনী থাকবে। বৈঠকে নির্বাচন সুষ্ঠুভাবে করার জন্য বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত নির্বাচন কমিশন সেনাবাহিনী, বিজিবি ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৈঠক করে। প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দীন আহমদ সভাপতিত্ব  কমিশন সচিবালয়ে অনুষ্ঠিত এ বৈঠকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, পুলিশের মহাপরিদর্শক, সেনাবাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও), এসবি, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর মহাপরিচালক, ডিজিএফআই এর মহাপরিচালক, এনএসআই, র‌্যাব, আনসারের মহাপরিচলকসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার দায়িত্বশীল কর্মকর্তারা বৈঠকে উপস্থিত ছিলেন।

এছাড়া নির্বাচন কমিশনার শাহ নেওয়াজ, মোহাম্মদ আবদুল মোবারক, আবু হাফিজ, জাবেদ আলী, ইসির সচিব ড. মোহাম্মদ সাদিক উপস্থিত ছিলেন। গত ১৯ জানুয়ারি উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ২৫ জানুয়ারি, বাছাই শেষ হবে ২৭ জানুয়ারি এবং প্রত্যাহারের শেষ সময় ৩ ফেব্রুয়ারি। আর প্রথম দফায় ১০২টি উপজেলায় ভোটগ্রহণ হবে ১৯ ফেব্রুয়ারি।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc