Thursday 24th of September 2020 04:42:24 AM
Wednesday 12th of August 2015 11:57:05 PM

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এর বৃক্ষরোপন কর্মসূচি

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এর বৃক্ষরোপন কর্মসূচি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২আগস্ট:জহিরুল ইসলাম: ‘বর্ষ মৌসুমে গাছে চারা রোপন করুন পরিবেশের ভারসাম্য বজায় রাখুন’ এই শ্লোগানকে সামনে রেখে গ্রীণ ব্যাংকিং কার্যক্রমের আওতায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এর শ্রীমঙ্গল শাখার উদ্যোগে শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন স্থানে এক পক্ষব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচি ২০১৫ পালিত হয়েছে।

বুধবার কর্মসূচির শেষ  দিন স্থানীয় র‌্যাপিড এ্যাকশস ব্যটালিয়ন (র‌্যাব-৯) এর কার্যলয় প্রাঙ্গণে কর্মসূচির সমাপনী  অনুষ্ঠানে উপস্থি ছিলেন র‌্যাব-৯ এর কোম্পনী কমান্ডার এএসপি কাজী মনিরুজ্জামান, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এর শ্রীমঙ্গল শাখার ব্যবস্থাপক মোহাম্মদ ফারুক মিয়া, ব্যাংকের প্রিন্সিপাল অফিসার আবু ছায়েদ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স শ্রীমঙ্গল এর ইনচার্জ মো. রবিউল্লাহ, দৈনিক ভোরের ডাক শ্রীমঙ্গল প্রতিনিধি ইমাম হোসেন সোহেল, জাতীয় দৈনিক সন্ধ্যাবাণী শ্রীমঙ্গল প্রতিনিধি মো: আমজাদ হোসেন বাচ্চু, প্রমুখ।

ব্যাংক সূত্র জানায়, বিগত ১৫ দিনে তাদের কর্মসূচির আওতায় উপজেলার শ্রীমঙ্গল আনোয়ারুল উলুম ফাজিল মাদ্রাসা, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্কুল, ইকরা ক্যাডেট স্কুল এন্ড মাদ্রাসা, আশিদ্রোণ মাদ্রাসা ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয় প্রাঙ্গণে তিন শতাধিক বিভিন্ন প্রজাতির বনজ, ফলদ ও ঔষধি গাছের চারা রোপন ও বিতরণ করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc