Sunday 20th of September 2020 02:24:18 PM
Saturday 12th of September 2015 02:04:49 PM

আল্লামা ফারুকী ছিল বাতিলের ভয়াবহ বিষফোঁড়া:আব্দুল আজিজ

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আল্লামা ফারুকী ছিল বাতিলের ভয়াবহ বিষফোঁড়া:আব্দুল আজিজ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২সেপ্টেম্বর,মুহাম্মদ ফয়সাল শরীফ:হক কথা বলতে এবং হক পথ দেখাতে  যিনি সর্বদা সংগ্রাম চালিয়ে গেছেন সেই মহান ব্যক্তিটি হল শহীদে মিল্লাত শাইখ আল্লামা মুহাম্মদ নুরুল ইসলাম ফারুকী (রঃ)। যিনি তার জীবনকালে ইসলামের সঠিক পথ রেখা আহলে সুন্নাত ওয়াল জমা’আত এর মতাদর্শ নানাভাবে পৌঁছিয়ে দিয়েছেন ধর্মপ্রাণ মুসলিম সমাজে। তিনি সর্বদা ইসলাম ধর্মের লেবাসদারী গোষ্ঠীর বিপক্ষে অটল ছিল। তাই তিনি ওহাবী, মওদূদী, আহলে হাদিস, সালাফীদের ধর্ম বিরোধী কর্মকান্ডের ব্যাপারে সব সময় মুসলমান সমাজকে সতর্ক থাকতে বলতেন। যার কারণে বাতিল গোষ্ঠীর লোকেরাই এসব সহ্য করতে না পেরে ওনাকে নির্মমভাবে হত্যা করেছে।

কারণ আল্লামা ফারুকী ছিল বাতিলের ভয়াবহ বিষফোঁড়া। গতকাল ১১ সেপ্টেম্বর শুক্রবার বিকালে (চট্টগ্রাম) রাউজান উপজেলাস্থ দলীয় কার্যালয়ে আয়োজিত বাংলাদেশ ইসলামী যুবসেনা রাউজান উপজেলা উত্তরের ব্যবস্থাপনায় বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সাবেক প্রেসিডিয়াম সদস্য শহীদে মিল্লাত অাল্লামা শাইখ মুহাম্মদ নুরুল ইসলাম ফারুকী (রঃ)’র ১ম শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব মন্তব্য করেন আনজুমানে খোদ্দামুল মুসলেমীন ইউ.এ.ই কেন্দ্রীয় পরিষদের সভাপতি আলহাজ্ব হাফেজ মুহাম্মদ আব্দুল আজিজ।

তিনি আরো বলেন, শহীদ অাল্লামা শাইখ মুহাম্মদ নুরুল ইসলাম ফারুকী (রঃ) সুন্নীয়তের জন্য নিজের জীবন বিসর্জন দিয়েছেন। সুন্নীয়তের প্রচার প্রসারে শত বাঁধা বিপত্তি অাসবে জেনে ও তার লক্ষ্যে অটল থেকেছেন। ওনার শাহাদাত বরণ থেকে অামাদেরকে শিক্ষা নিয়ে তার অার্দশকে বুকে ধারণ করে সুন্নীয়ত প্রচার প্রসারে রাজনীতির ময়দানে এগিয়ে যেতে হবে।

যুবসেনা রাউজান উপজেলা উত্তরের আহবায়ক যুবনেতা মাওলানা মুহাম্মদ সিরাজুল ইসলাম রেজভীর সভাপতিত্বে উদ্বোধক ছিলেন অাহলে সুন্নাত ওয়াল জমা’অাত রাউজান উপজেলা উত্তরের সদস্য সচিব মাওলানা এস এম ইয়াছিন হুসাইন হায়দারী। বিশেষ অতিথি ছিলেন যুবসেনা চট্টগ্রাম উত্তর জেলার সহ সভাপতি যুবনেতা মাষ্টার মুহাম্মদ ইসমাঈল হোসেন। প্রধান বক্তা ছিলেন যুবসেনা চট্টগ্রাম উত্তর জেলার সাংগাঠনিক সম্পাদক যুবনেতা মুহাম্মদ অালমগীর হুসাইন।

এসময় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন অানজুমানে খোদ্দামুল মুসলেমীন দুবাই অাল অাবির প্রাদেশিক শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ ওমর ফারুক রেজা, যুবসেনা রাউজান উপজেলা উত্তরের সচিব যুবনেতা মুহাম্মদ এরশাদ খন্দকার, যুবসেনা ১নং হলদিয়া ইউনিয়নের সাধারণ সম্পাদক যুবনেতা মুহাম্মদ নুরুল ইসলাম, ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলার অর্থ সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ ইলিয়াছ রেজা সোহেল, ছাত্রসেনা রাউজান উপজেলা উত্তরের সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ আবু রায়হান, সাধারণ সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ মোর্শেদুল অালম প্রমুখ। স্মরণ সভায় যুবসেনা রাউজান উপজেলা উত্তরের অাওতাধীন বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।

পরিশেষে উক্ত স্মরণ সভার সভাপতি যুবনেতা মাওলানা মুহাম্মদ সিরাজুল ইসলাম রেজভীর সমাপনী বক্তব্য এবং মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত ঘোষনা করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc