Tuesday 29th of September 2020 03:41:14 AM
Saturday 27th of April 2013 05:59:23 PM

আল্লামা জালাল উদ্দিন আল কাদেরীর উপর হেফাজতিদের হামলার প্রতিবাদে চুনারুঘাটের বিভিন্ন স্থানে মিছিল সমাবেশ

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আল্লামা জালাল উদ্দিন আল কাদেরীর উপর হেফাজতিদের হামলার প্রতিবাদে চুনারুঘাটের বিভিন্ন স্থানে মিছিল সমাবেশ

এস এম সুলতান খান, চুনারুঘাট: চট্টগ্রাম জামেয়া আহমদিয়ার অধ্য ও জমিয়াতুল ফালাহ্ জাতীয় মসজিদের খতিব আল্লামা জালাল উদ্দিন আল কাদেরী ও আল্লামা নূর উদ্দিন জঙ্গীর উপর বাহুবলের ডুবাঐ বাজারে হেফাজতি সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে বিােভ মিছিল এবং হবিগঞ্জে আজকের মহাসমাবেশ সফল করতে চুনারুঘাট উপজেলার বিভিন্ন স্থানে সমাবেশ করেছে আহলে সুন্নাত ওয়াল জামা’আত ও ইসলামী ফ্রন্ট। গতকাল শুক্রবার বাদ মাগরিব উপজেলার গাজীপুর ইউনিয়নের জারুলিয়া বাজারে ইসলামী ফ্রন্ট নেতা মাওলানা শেখ শামছুল হকের নেতৃত্বে এক বিরাট বিােভ মিছিল বাজার প্রদণি শেষে জারুলিয়া বাজার চৌমুনায় প্রতিবাদ সভায় মিলিত হয়। এতে বক্তব্য রাখেন মাওলানা নাসির উদ্দিন, মাস্টার মাহবুবুর রহমান, মাওলানা শফিকুর রহমান আজাদী ও হাফেজ ইব্রাহিমসহ এলাকার সুন্নী নেতৃবৃন্দ। এদিকে চুনারুঘাট উপজেলা আহলে সুন্নাত ওয়াল জাম’আত স্থানীয় উপজেলা কার্যালয়ে প্রতিবাদ সভা আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়ার সভপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন মাওলানা মোশাহিদুল ইসলাম, সাংবাদিক এস এম সুলতান খান, মাওলানা তাজুল ইসলাম ও মোঃ মনির হোসেন। অপরদিকে একই দাবিতে রাণীগাঁও বাজার, সুন্দরপুর বাজার ও সতং বাজারে পৃথক পৃথক প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়। বক্তাগণ বলেন, হামলাকারী সন্ত্রাসী হেফাজত বাহিনী ইসলামের নামে মাজার ভাংচুর, আলীমদের উপর হামলা চালিয়ে এদেশে ইসলাম প্রতিষ্ঠা করতে চায়। তারা এদেশে কোন ইসলাম প্রতিষ্ঠা করতে চায় এদেশের জনগণ জানতে চায়। তাদের এ সমস্ত সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

মহাসমাবেশ সফল করতে নূরউদ্দিন জঙ্গীর আহবান Allama nur uddin

আগামী শনিবার সকাল ১০টায় হবিগঞ্জ কোর্ট জামে মসজিদ প্রাঙ্গণে নাস্তিক মুরতাদ ব্লগার ও মানবতা বিরোধী কর্মকান্ড, খুন, গুম অগ্নি সংযোগ ও ভাংচুর, ইসলাম ও সমাজবিরোধী কর্মকান্ড বন্ধ, নবী ওলির বিরুদ্ধে বিভিন্ন পুস্তকে কুফুরী উক্তিকারীদের আইনের আওতায় এনে ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মহাসমাবেশের আয়োজন করা হয়েছে। এতে বাংলাদেশের সকল সুন্নী সংগঠন, পীর মাশায়েখ ও দেশবরেণ্য ওলামায়ে কেরাম ও নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।
মহাসমাবেশে দলমত নির্বিশেষে মুসলমান হিসেবে সকলে যোগদান করার আহবান জানিয়েছেন হযরতুল আল্লামা অধ্যক্ষ মুফতি এটিএম নূরউদ্দিন জঙ্গী নকশবন্দী আল ক্বাদরী

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc