Thursday 24th of September 2020 11:36:40 PM
Saturday 9th of January 2016 09:40:31 PM

আলো নেই তবুও চলছে ভূমি অফিসে কার্যক্রম

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আলো নেই তবুও চলছে ভূমি অফিসে কার্যক্রম

“বিদ্যুৎ সংযোগ না থাকায় চুনারুঘাটের আম্মদাবাদ বিশগাঁও-ভূমি অফিসের কর্মকর্তাদের কাজে ব্যাঘাত”

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯জানুয়ারী,এম এস জিলানী আখনজীঃ আলো নেই তবুও চলছে ভূমি অফিসের কার্যক্রম। বিদ্যুৎ সংযোগ নেই চুনারুঘাট উপজেলার সর্ব বৃহৎ ইউনিয়ন ভূমি অফিস আহম্মদাবাদ বিশগাঁও- ভূমি অফিসে।

উপজেলার আমুরোড বাজারের পূর্ব পাশে শুকদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্নে নিজস্ব জমিতে অবস্থিত ১৬৪.৫০ বর্গ কিলোমিটার আয়তন স¤পন্ন এ ভূমি অফিসটির আওতায় রয়েছে, ৪৪টি মোজা, ৮টি চা-বাগান, ৫টি সীমান্ত ফাড়ি, ১০৫টি রেজিষ্টার, ৫টি ইউনিয়ন (১ ও ২নং স¤পূর্ণ, ৩,৪ ও ১০নং আংশিক)। অফিসটির আশপাশের প্রতিষ্ঠান গুলোতে বিদ্যুৎ সংযোগ থাকলেও উক্ত ভূমি অফিসে বিদ্যুৎ সংযোগ না থাকায় শৈতকালীন দিবসগুলোতে আলোক সল্পতার কারনে স্বাচ্ছন্দনে কাজ করতে পারছেন না কর্মীরা।

পক্ষান্তরে খরিপ মৌসুমে গরমে অতিষ্ট হতে হয় তাদের। সদ্য লক্ষ্য করা যায়, বিকাল ৩টার পর থেকে আঁধারে অফিসিয়াল ফাইল পত্র গুলো লিখতে পড়তে খুবই সমস্যা হচ্ছে। এ ব্যাপারে আহম্মদাবাদ বিশগাঁও ভূমি অফিসে দায়িত্ব রত ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা মতি লাল নন্দী জানান, গত ২০১৫ ইং সালে কোটি টাকার উপরে ভূমি উন্নয়ন কর আদায় হওয়া

অফিসটির জন্য গত ১৪/০২/২০১৪ইং তারিখে বিদ্যুৎ সংযোগ চেয়ে হবিগঞ্জ পল্লী-বিদ্যুৎ সমিতি বরাবর আবেদন জানালেও এখন পর্যন্ত কোন সাড়া পাওয়া যায়নি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc