Tuesday 22nd of September 2020 09:34:49 PM
Saturday 4th of May 2013 03:34:49 PM

আলোচনার প্রস্তাব দিয়েছি তাতে সাড়া দিন : প্রধানমন্ত্রী

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আলোচনার প্রস্তাব দিয়েছি তাতে সাড়া দিন : প্রধানমন্ত্রী

আলোচনার প্রস্তাব দিয়েছি তাতে সাড়া দিন : প্রধানমন্ত্রী

আলোচনার প্রস্তাব দিয়েছি তাতে সাড়া দিন : প্রধানমন্ত্রী

ঢাকা, ০৪ মে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়ার উদ্দেশে বলেছেন, যুদ্ধাপরাধীদের বাঁচানোর চেষ্টা পরিহার করুন। আমরা যে আলোচনার প্রস্তাব দিয়েছি, তাতে সাড়া দিন। আর কত মানুষ হত্যা করবেন? জনগণের প্রতি আস্থা রাখুন। সুস্থ ধারার রাজনীতিতে ফিরে আসুন। আজ শনিবার সকালে গণভবনে বরগুনার তৃণমূল নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।
প্রধানমন্ত্রী বলেন, আমরা তাদের আহ্বান করেছিলাম সমাবেশ না করে সেই টাকাটা যেন সাভারের দুর্গত মানুষের মধ্যে দান করে দেয়া হয়। কিন্তু উনি আমাদের ডাকে সাড়া দেননি। তিনি সমাবেশ করবেন, গালমন্দ করবেন, ভাঙচুর করবেন, নৈরাজ্য চালাবেন, মানুষ খুন করবেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো বলেন, বিরোধী দলের আন্দোলনের মূল উদ্দেশ্য যুদ্ধাপরাধের বিচার বানচাল করা। কিন্তু যুদ্ধাপরাধীদের বাঁচানোর চেষ্টা করে কোনো লাভ হবে না। স্বাধীন বাংলাদেশের মাটিতে রাজাকার, আল-বদরের ঠাঁই হবে না। যুদ্ধাপরাধীদের বিচার হবেই। তাদের বাঁচাতে পারবেন না।  এ দেশ মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে উঠবে।
সংলাপে প্রস্তাব দেয়ার পর আজ শনিবারই প্রথম কোনো জনসভায় বক্তব্য দিতে আসছেন বিএনপি চেয়ারপারসন। এতে সরকারের প্রস্তাবের প্রতিক্রিয়া তিনি জানাবেন বলে বিএনপি নেতারা জানিয়েছেন। সাভারে ধসে পড়া ভবনে উদ্ধার কার্যক্রমের জন্য বিএনপিকে এই সমাবেশ না করার আহ্বান জানিয়েছিলেন প্রধানমন্ত্রী। রাজধানীর মতিঝিলের শাপলা চত্বরে বেগম খালেদা জিয়ার জনসভার কয়েকঘণ্টা আগে প্রধান মন্ত্রী এ আহ্বান জানালেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc