Monday 28th of September 2020 06:15:01 PM
Saturday 10th of October 2015 10:51:08 PM

আলোকিত ফেনী বৃত্তি পরীক্ষায় অংশ নিলো ৪ হাজার শিক্ষার্থী

শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আলোকিত ফেনী বৃত্তি পরীক্ষায় অংশ নিলো ৪ হাজার শিক্ষার্থী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০অক্টোবরঃ দৈনিক ফেনীর সময় ও সাপ্তাহিক আলোকিত ফেনী আয়োজিত ‘আলোকিত ফেনী বৃত্তি পরীক্ষা’ শুক্রবার ফেনী, দাগনভূঞা ও সোনাগাজীর ৩ কেন্দ্রে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। ফেনী সরকারী কলেজ, তৎসংলগ্ন ফেনী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় ও ফেনী পাইলট প্রাথমিক বিদ্যালয়, সোনাগাজীর বখতারমুন্সী শেখ শহীদুল ইসলাম ডিগ্রী কলেজ ও দাগনভূঞার সিলোনীয়া হাই স্কুল কেন্দ্রে ৬ষ্ঠ বারের মত এ বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ মহতি উদ্যোগের সহযোগিতায় রয়েছে আলোকিত ফেনী ফাউন্ডেশন।

বৃত্তি পরিচালনা কমিটির দপ্তর ও প্রচার সম্পাদক আরিফ আজম জানান, জেলার ৬ উপজেলায় প্রায় দেড় শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রথম থেকে প ম শ্রেণীর প্রায় ৪ হাজার শিক্ষার্থী প্রতিযোগিতামূলক এ পরীক্ষায় অংশ নিয়েছে। পরীক্ষা পরিদর্শন করেন ফেনী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদ, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নুরুল আবছার ভূঁইয়া, সাংবাদিক ও কলামিষ্ট শাহাদাত হোসেন সেলিম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, ফেনী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক যতন মজুমদার, দাগনভূঞার জায়লস্কর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মিলন, সোনাগাজী উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস মিতা, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জহির, ফেনী জেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সভাপতি অধ্যক্ষ এম মামুনুর রশিদ ও সাধারণ সম্পাদক প্রকৌশলী ছানোয়ার হোসেন, দৈনিক ফেনীর সময় লেখক পাঠক ফোরামের সাধারণ সম্পাদক জাহিদ হোসেন বাবলু, লালন একাডেমীর সদস্য সচিব মোহাম্মদ উলাহ, কবিতা নিকেতনের সভাপতি মুহাম্মদ ইকবাল চৌধুরী।

ফেনী সরকারী কলেজ ও ফেনী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে উপ-নিয়ন্ত্রকের দায়িত্বপালন করেন ফেনী সেন্ট্রাল পাবলিক স্কুলের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) জহির উদ্দিন বাবর, বখতারমুন্সী শেখ শহীদুল ইসলাম ডিগ্রী কলেজ কেন্দ্রে কেন্দ্র সচিব মাহমুদুল হাসান ও সিলোনীয়া হাই স্কুল কেন্দ্রে কেন্দ্র সচিব নজরুল ইসলাম। বৃত্তি পরিচালনা কমিটির সভাপতি এবং দৈনিক ফেনীর সময় ও সাপ্তাহিক আলোকিত ফেনী সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন ও প্রধান সমন্বয়কারী এম এ জাফর সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পরীক্ষা অনুষ্ঠানের জন্য সংশ্লিষ্ট সবাইকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান। প্রথম থেকে ৫ম শ্রেনীর দেড়শ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc