আ’লীগ নিয়ে যারা ষড়যন্ত্র করছেন তাদের পদক্ষেপ নিচ্ছেন

    0
    9

    আ’লীগ নিয়ে যারা ষড়যন্ত্র করছেন তাদের বিষয়ে প্রধানমন্ত্রী পদক্ষেপ নিচ্ছেন- এফবিসিসিআই সভাপতি ফজলে ফাহিম

    আলী হোসেন রাজন,মৌলভীবাজার: এফবিসিসিআই সভাপতি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলে ফাহিম বলেছেন, জননেত্রী শেখ হাসিনা মধ্যম আয়ের থেকে উন্নত বাংলাদেশের দিকে দেশকে উনি দিক নির্দেশনা দিয়ে নিয়ে যাচ্ছেন। তার সাথে দলের অনুপ্রবেশকারী বলেন, হাইব্রিড বলেন, যাই বলেন, আওয়ামীলীগ নিয়ে যারা ষড়যন্ত্র করছেন তাদের বিষয়ে পদক্ষেপ নিচ্ছেন। আস্থা রাখেন উনার উপর। কারণ মধ্যম আয়ের থেকে উন্নত বাংলাদেশের দিকে দেশকে নিয়ে যেতে হলে এসব ষড়যন্ত্রকারী অনুপ্রবেশকারী বা হাইব্রিডদের দলে রেখে হবেনা। হয়তো এটি বাস্তবায়ন হতে কিছুটা সময় লাগবে।

    তিনি আরও বলেন, বঙ্গবন্ধু ধর্ষণ, হত্যা, অগ্নিকান্ড ও লুটপাট এসব প্রক্রিয়ার সাথে যারা জড়িত তাঁদের বিচার প্রক্রিয়া শুরু করেন এবং ২৬ হাজার যুদ্ধাপরাধীদের বিচার প্রক্রিয়া চলমান ছিলো।
    ১৩ মার্চ শনিবার সন্ধ্যায় জেলার রাজনগর ডিগ্রি কলেজ মাঠে বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

    বঙ্গবন্ধু জাতীয় স্মৃতি সংসদ মৌলভীবাজার জেলার শাখার আয়োজনে ও মৌলভীবাজার চেম্বারের সহযোগিতায় টেংরা ইউপি চেয়ারম্যান টিপু খানের স ালনায় অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি যাদুঘর এর কিউরেটর মো. নজরুল ইসলাম খাঁন।

    বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংরক্ষিত নারী সাংসদ সৈয়দা জোহরা আলাউদ্দিন, সাবেক সাংসদ সৈয়দা সায়রা মহসীন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান ও চেম্বার সভাপতি মো. কামাল হোসেন, রাজনগর উপজেলা চেয়ারম্যান ও সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহজাহান খান, যুবলীগ কেন্দ্রীয় কমিটির উপ মহিলা বিষয়ক সম্পাদিকা সৈয়দা সানজিদা শারমিন ।

    এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মসুদ আহমদ, যুগ্ম সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, শ্রমিক লীগ কেন্দ্রীয় নেতা কয়েছ আহমদ, জেলা আওয়ামী লীগ শিল্প বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান, জেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক জাকারিয়া আহমদ, সাবেক ইউপি চেয়ারম্যান সুজিত দাশ, জেলা যুবলীগ নেতা এডভোকেট গৌছ উদ্দিন নিক্সন, আখতার উদ্দিন, রাজনগর কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক রিয়াজ খান প্রমুখ।

    অনুষ্ঠানে কিউরেটর নজরুল ইসলাম খান বলেন, বঙ্গবন্ধু দিয়েছিলেন বাংলাদেশের সংবিধান। বঙ্গবন্ধু ঘোষণা করলেন, আমি সংবিধানে সমাজতন্ত্র দিয়েছি। কারণ মানুষ যাতে কোন বিভেদ যাতে না করে। গরীবে ধনীতে ধর্মে বর্ণে বিভেদ যাতে না করে। কিন্তু একদিন আসবে সমাজতন্ত্র প্রয়োজন হবেনা। বাংলাদেশের মানুষ বিশ্বজনীন হবে। তাই বঙ্গবন্ধু ৩৬ হাজার প্রাইমারীকে সরকারি করেছিলেন।