আ’লীগের বিদ্রোহী প্রার্থীরা দলে ফিরতে পারবে না-শ্রীমঙ্গলে জাহাঙ্গীর কবির নানক

0
102
আ’লীগের বিদ্রোহী প্রার্থীরা দলে ফিরতে পারবে না-শ্রীমঙ্গলে জাহাঙ্গীর কবির নানক

জহিরুল ইসলাম,নিজস্ব প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ-নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জনসভা অনুষ্ঠিত হয়েছে।

শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব এর সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য  জাহাঙ্গীর কবির নানক।

মঙ্গলবার (৫ অক্টোবর ২০২১) বিকেলে স্টেশন রোডস্থ পেট্রলপাম্প সংলগ্ন রাস্তা জুড়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উর-নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ভানু লাল রায়ের সমর্থনে আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাহাঙ্গীর কবির নানক বলেন,”যারা দলের সিদ্ধান্ত ও জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অমান্য করে প্রার্থী হয়েছেন তারা কখনোই আওয়ামী লীগার হতে পারেন না,তাদের জন্য দলের দরজা সব সময়ের জন্য বন্ধ থাকবে”।

মৌলভীবাজারের শ্রীমঙ্গল  উপজেলা পরিষদের উপ-নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জনসভা অনুষ্ঠিত হয়েছে।
উপস্থিত জনতার একাংশ।

নানক আরও বলেন, আমরা আপনাদের ভোট পাওয়ার দাবি রাখি৷ নেত্রী আমার মাধ্যমে আপনাদের কাছে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। ভানু লাল রায়কে শেখ হাসিনা নিজে মনোনয়ন দিয়েছেন তাকে আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করবেন৷

নির্বাচন এলাকাধীন চা-শ্রমিকদের কাছে প্রশ্ন রেখে নানক আরও বলেন, “আপনাদের কে বিদ্যুৎ, স্কুল, কমিউনিটি ক্লিনিক, সুপেয় পানির ব্যবস্থাসহ জীবনমান উন্নয়নের জন্য পাঁচ হাজার করে টাকা দিচ্ছেন৷এছাড়াও এই উপজেলায় সরকার বিভিন্ন ক্ষেত্রে প্রচুর উন্নয়ন করেছে। তাই আপনারা আগামীদিন নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন৷আপনাদের সজাগ থাকতে হবে এই নির্বাচন নিয়ে গভীর ষড়যন্ত্র হচ্ছে। আপনারা সজাগ থেকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন, কোন ভোট ভাগ করবেন না৷

এ ছাড়াও উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান ও যুগ্ম সাধারণ সম্পাদক মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমানসহ জেলা ও উপজেলার অনান্য নেতৃবৃন্দর।

এ সময় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ নৌকা মার্কার প্রার্থী ভানু লাল রায়, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহীদ হোসেন ইকবাল, সিনিয়র সহ-সভাপতি ইউছুফ আলী, সহ সভাপতি ডা: হরিপদ রায়, সিনিয়র সদস্য আছকির মিয়া,বীর মুক্তিযোদ্ধা আবু শহীদ আব্দুল্লাহ, কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আজাদুর রহমান আজাদসহ স্থানীয় নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here