Saturday 26th of September 2020 02:08:42 PM
Sunday 27th of September 2015 04:53:00 PM

আ’লীগের নামে অপকর্ম কারীদের তালিকা করছে সরকার

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আ’লীগের নামে অপকর্ম কারীদের তালিকা করছে সরকার

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭সেপ্টেম্বর: মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের নাম ভাঙিয়ে যারা অপকর্ম করছে তাদের তালিকা করছে সরকার। যারা প্রধানমন্ত্রীর অর্জনকে ম্লান করছে তাদের দলে কোনো ঠাঁই নেই।রোববার সকাল ১১টার দিকে চট্রগ্রাম মহাসড়কের ফেনীর ধুমঘাট ব্রিজ নির্মাণ কাজ পরিদর্শনকালে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, যেসব নেতাকর্মী অপকর্ম করবে তাদেরকে ইউপি নির্বাচনসহ যেকোনো নির্বাচনে মনোনয়ন প্রদানে কঠোর অবস্থানে থাকবে আওয়ামী লীগ। জনপ্রতিনিধিদের মধ্যে যারা অপকর্ম করছে তাদেরকে দল  আবার মনোনয়ন দেবে না ।

তিনি জানান, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের চার লেনের ১৪৩ কিলোমিটারের কাজ প্রায় শেষ পর্যায়ে। ডিসেম্বর মাসের মধ্যে তা শেষ হওয়ার আশা করা হচ্ছে। যেসব ঠিকাদার এ সময়ের মধ্যে কাজ শেষ করতে ব্যর্থ হবেন তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্ত্রী আরো বলেন, চার লেনের মহাসড়কে ২৩টি ব্রিজের মধ্যে ২০টির কাজ শেষ হয়েছে আর তিনটি বাকি রয়েছে যা চলতি বছরের নভেম্বরের মধ্যে শেষ হওয়ার কথা। ওই তিনটি ব্রিজ প্রধানমন্ত্রী ডিসেম্বরের মধ্যে উদ্বোধন করবেন।

ওদিকে, চট্টগ্রামের সীতাকুণ্ডে বেসরকারিভাবে পরিচালিত বিএম কন্টেইনার ডিপোতে চাঁদার দাবিতে অবরোধের ঘটনায় স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের পাঁচ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকদের মধ্যে উপজেলার সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাজিম উদ্দিন (২৯) রয়েছেন। এছাড়া আটককৃত মো. রাশেদ মিয়া (৩২), মো. শাহেদ (২৭), মাসুদ রানা (২৩) ও আবুল ওরফে আমীর (২৭) স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মী বলে জানালেও তাদের পদ-পদবি সম্পর্কে তাৎক্ষণিকভাবে কোন তথ্য দিতে পারেনি পুলিশ।

সীতাকুণ্ড থানার এসআই আবদুল মোত্তালিব জানান, আটক এই পাঁচজনসহ স্থানীয় যুবকদের একটি অংশ ‘চাঁদার দাবিতে’ ১৮ সেপ্টেম্বর বিএম কন্টেইনার ডিপোতে অবরোধ করেছিল বলে ডিপো কর্তৃপক্ষ অভিযোগ করেছে।

ওই দিন সীতাকুণ্ডের শীতলপুর এলাকায় ‘চাঁদার দাবিতে’ ছাত্রলীগ ও যুবলীগের স্থানীয় নেতাকর্মীদের ‘অবরোধের’ মুখে বেসরকারি বিএম কন্টেইনার ডিপোর কার্যক্রম পাঁচ ঘণ্টা বন্ধ ছিল।ডিপোর কর্মকর্তাদের ভাষ্য, চাঁদার দাবিতে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের প্রায় ৫০ জন নেতাকর্মী ডিপোর মূল ফটকে অবস্থান নিয়ে গাড়ি চলাচল ও পণ্য ওঠানামা বন্ধ করে দেয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc