Wednesday 16th of October 2019 06:07:39 PM
Monday 24th of June 2019 06:23:34 PM

আ’লীগের কেন্দ্রীয় নেতার উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকীতে

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আ’লীগের কেন্দ্রীয় নেতার উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকীতে

প্রয়াত ও প্রবীণ নেতাদের সংবর্ধনা এবং দরিদ্রদেরকে ৫ টি রিক্সা প্রদান

চুনারুঘাট ( হবিগঞ্জ)  উপজেলা সংবাদদাতাঃ দেশে এই প্রথম শুরু করেছেন আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার আরিফুল হাই রাজিবের উদ্যোগে চুনারুঘাটে অনুষ্ঠিত হয়েছে আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন সময় থেকে প্রয়াত ও প্রবীণ নেতৃবৃন্দের স্মরণে সম্মাননা ক্রেস্ট প্রদান ও সংবর্ধনা সভা।
গতকাল ২৩ জুন আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলে প্রয়াত ও প্রবীণ নেতৃবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠান স্থানীয় উপজেলা এনামূল হক মোস্তফা শহীদ অডিটরিয়ামে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের উপদেষ্টা সদস্য চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ মোতাব্বির আলী, কমান্ডার আব্দুল গফ্ফার, কমান্ডার আলহাজ্ব আব্দুস ছামাদ।

৫ জন  হতদরিদ্রদের মাঝে রিক্সা বিতরন

আরও উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আওয়ামীলীগ নেতা মোঃ ইমান আলী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম আনোয়ার হোসেন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল আলম রুবেল, পৌর কৃষকলীগের সভাপতি শাহজাহান চৌধুরী, উপজেলা তাঁতীলীগের সভাপতি কবির খন্দকার, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সোহেল আরমান, সাধারণ সম্পাদক ইসতিয়াক রিপনসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ এবং চা শ্রমিক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
উল্লেখ্য যে, প্রবীণ ৪৭জন ও প্রয়াত ৪৮জন নেতৃবৃন্দের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন আরিফুল হাই রাজিব। এ উদ্যোগকে বক্তাগণ স্বাগত জানিয়ে আরিফুল হাই রাজিবকে ধন্যবাদ জানান। গতকাল সোমবার দুপুরে ৫ জন  হতদরিদ্রদের মাঝে রিক্সা বিতরন করেন।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc