Monday 17th of June 2019 01:13:04 AM
Tuesday 30th of April 2019 06:39:26 PM

আলকাছ উদ্দিন খন্দকারের বিরোদ্ধে অপপ্রচারে চরম ক্ষোভ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আলকাছ উদ্দিন খন্দকারের বিরোদ্ধে অপপ্রচারে চরম ক্ষোভ

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা আ,লীগের সহ-সভাপতি,কয়লা আমদানিকারক গ্রুপের সভাপতি হাজী আলকাছ উদ্দিন খন্দকার বিরুদ্ধে সাম্প্রদায়িতকতার অভিযোগ তুলে নিজেদের গোপন স্বার্থ হাসিল করার চেষ্টায় লিপ্ত রয়েছে অসাধু চক্র। তারা কোন ভাবেই কোন সুযোগ না পেয়ে সাম্প্রদায়িকার বিষয়টিকে হাতিয়া করে অভিযোগ তুলে সমাজে হেয়প্রতিপন্ন,দলীয় ও সামাজিক সম্মান নষ্ট করার পায়তারা করেছে স্বাধীনতা বিরোধী জামায়ত,শিবির চক্র। ফলে একজন স্বাধীনতার পক্ষে সমর্থক,আ,লীগ পরিবারে সদস্য,একজন ব্যবসায়ী বিরোদ্ধে অপপ্রাচারের কারনে এলাকাবাসীর ক্ষোভ প্রকাশ করেছেন।

জানা যায়,সম্প্রতি হাজী আলকাছ উদ্দিন খন্দকারের বিরোদ্ধে অভিযোগ উঠেছে যে তিনি হিন্দু সম্প্রদায়ের জায়গা দখল করেছেন। এমন অভিযোগ তুলে বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচার চালাচ্ছে একটি সুবিধাবাদী চক্র।

অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে স্ট্যাটাস লিখে এর প্রতিবাদ জানিয়ে অনেকেই মন্তব্য করেছেন,আলকাছ উদ্দিন খন্দকার এর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে যারা বিভিন্ন কুৎসা রটাচ্ছেন আমরা এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। হাজী আলকাছ উদ্দিন খন্দকার একজন সৎ এবং ভালো মানুষ। একজন দানবীর মানুষ। যারা এসব মিথ্যা অভিযোগ রটাচ্ছেন আমরা তাদেরকে আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।

সম্পূর্ণ মিথ্যা,বানোয়াট,উদ্যোশ্য প্রনিত দাবি করেছেন সুনামগঞ্জে আলকাছ উদ্দিন। তিনি জানান,আমার বিরোদ্ধে যারা এসব মিথ্যা গুজব রটাচ্ছে। তাদের বিরোদ্ধে মানহানি মামলা করার প্রস্তুতি নিচ্ছি। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে কতিপয় লোক আমার সুনাম ক্ষুন্ন এবং মানহানির জন্য উঠে পড়ে লেগেছে। সবাই জানে আমি কেমন। ঐসব লোকজন নিজের চরিত্র ঢাকার জন্য আমাকে হেয়প্রতিপন্ন করার চেষ্ঠায় লিপ্ত হয়েছে।

আ,লীগের সহসভাপতি ও তাহিরপুর কয়লা আমদানিকারক গ্রুপের সভাপতি হাজী আলকাছ উদ্দিন খন্দকারের বিরোদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করায় এলাকার সর্বসাধারণের মধ্যে চরম ক্ষোভ ও নিন্দা প্রকাশ করে অনেকেই বলেন,যারা চরিত্রহীন তারা সৎ চরিত্রের মূল্যায়ন করবে কি করে। একজন ভাল মানুষে এভাবে মিথ্যা অভিযোগ তুলে সবার কাছে ছোট করায় চেষ্টা করছে তার নিন্দা জানাই।
জানা যায়,হাজী আলকাছ উদ্দিন খন্দকার একজন সফল ব্যবসায়ী ও বিশিষ্ট সমাজ সেবক। তিনি তাহিরপুর উপজেলা আ,লীগের সহ-সভাপতি ও তাহিরপুর কয়লা আমদানিকারক গ্রুপের সভাপতি,টেকেরঘাট স্কুল অ্যান্ড কলেজের সভাপতির দায়িত্ব পালন করছেন। পাশাপাশি তিনি সমাজসেবাসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত রয়েছেন। তার বড় ছেলে খন্দকার মনজুর আহমেদ সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের পরিচালক ও সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক। তিনি কয়েকবার সেরা করদাতা মনোনীত হয়েছেন। আর ছোট ভাই তাহিরপুর উপজেলার বর্তমান ভাইস চেয়ারম্যান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc