আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস নড়াইলে পালিত

0
44

সুজয় বকসী, নড়াইল,নড়াইল প্রতিনিধিঃ আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে “জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় নড়াইলে র‌্যালী , আলোচনা সভা ও জয়িতাদের সম্মাননা প্রদান করা হয়েছে।
আজ (৯ ডিসেম্বর) শুক্রবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর, নড়াইলের আয়োজনে এ সব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষে একটি র‌্যালী জেলা প্রশাসকের চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মলন কক্ষে আলোচনা সভা ও জয়ীতাদের সম্মাননা প্রদান করা হয়।
জেলা পর্যায়ে নির্বাচিত পাঁচজন এবং সদর উপজেলার নির্বাচিত পাঁচজন জয়িতাকে সংবর্ধনা স্বরুপ ক্রেষ্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।
জেলা পর্যায়ে সংবর্ধিত জয়িতারা হলেন অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী সদরের পৌর এলাকার মাছিমদিয়া গ্রামের ইলোয়ারা পারভীন, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী সদরের চারিখাদার মধ্যপল্লীর মোছা তাহেরা বুলবলী, সফল জননী নারী লোহাগড়া উপজেলার লক্ষীপাশার মোছা শাহীনুর খাতুন, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যেমে জীবন শুরু করায় লেঅহাগড়া উপজেলার পৌর এলঅকার কচুবাড়িয়ার মোসা নাজমা বেগম, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় লোহাগড়ার উপজেলার মদিনাপাড়ার ফারহানা ইসলাম (ইতি) ।
জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মৌসুমি মজুমদারের সভাপতিত্বে পৌর মেয়র আঞ্জুমান আরা, জাতীয় মহিলা সংস্থা, বীরমক্তিযোদ্ধা ,এস,এম বাকী,সরকারি কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, নির্বাচিত জয়িতারা , মহিলা সংগঠনের প্রতিনিধি এ সময় উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here