Saturday 19th of September 2020 03:24:47 PM
Tuesday 19th of November 2013 06:27:41 PM

আরেকবার নৌকায় ভোট দেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আরেকবার নৌকায় ভোট দেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

আমার সিলেট  24 ডটকম,১৯নভেম্বরঃ দেশে উন্নয়নের গতি ধারা অব্যাহত রাখতে আরেকবার নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার দুপুরে বরগুনার বামনায় সারোয়ার জাহান পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এ আহ্বান জানান প্রধানমন্ত্রী ।প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ যতোবার ক্ষমতায় এসেছে, ততোবারই দক্ষিণাঞ্চলের উন্নয়ন হয়েছে। একমাত্র আওয়ামী লীগই কৃষকের সুবিধার জন্য কৃষি ব্যাংকের মাধ্যমে সহজ শর্তে ঋণের ব্যবস্থা করেছে। স্বল্পমূল্যে সারের ব্যবস্থা করেছে। উপকূলে আধুনিক সুবিধা পৌঁছে দিয়েছে।তিনি বলেন, তাঁর দল আবারো ক্ষমতায় গেলে প্রতিটি উপজেলায় একটি করে কলেজ, মাধ্যমিক বিদ্যালয় জাতীয়করণ ও একটি কেন্দ্রীয় মসজিদ নির্মাণ করব।

শেখ হাসিনাবলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আয়োজন করতে আলোচনা করার জন্য বিরোধী দলীয় নেতাকে গণভবনে আমন্ত্রণ জানিয়েছিলাম। কিন্তু তিনি আলোচনায় না এসে রাজপথে গাড়ি ভাংচুর করে আর আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করছেন। বিরোধী দলীয় নেত্রীর  উদ্দেশে প্রশ্ন রেখে তিনি বলেন, আর কতো মানুষের রক্ত ঝরলে তাঁর পিপাসা মিটবে।শেখ হাসিনা বলেন, একটি মহল বর্তমানে দেশে অরাজকতা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে। আর এতে মদদ দিচ্ছে বিএনপি-জামায়াত জোট। বিএনপি-জামায়াত-হেফাজত ধর্মের নামে রাজনীতি করে, তারা জাতীয় মসজিদে কোরআন শরিফ পুড়িয়েছে। দেশে এখন যুদ্ধাপরাধীদের বিচার চলছে। বিএনপি-জামায়াত সে বিচারকে বানচাল করার জন্য দেশে একটি অরাজক পরিস্থিতি সৃষ্টি করতে চায়।

তিনি আরও  বলেন, দেশের কওমি মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার কারিকুলাম নির্ধারণ করার জন্য একটি কমিটি করা হয়েছে। কওমি মাদরাসার শিক্ষার্থীরা যাতে দেশে-বিদেশে চাকরি পায় সেজন্য তাদের সনদপত্র দেয়ার ব্যবস্থা করা হয়েছে। প্রয়োজন অনুযায়ী শিক্ষর্থীরা সনদপত্র সংগ্রহ করতে পারবে। বামনা উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট হারুন অর রশীদের সভাপতিত্বে জনসভায় বক্তৃতা করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, স্থানীয় সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু প্রমুখ ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেলা ১১টা ০৫ মিনিটে হেলিকপ্টারযোগে বামনায় পৌঁছান। সেখানে বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। এরপর বামনা সারোয়ার জাহান পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য দেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc