আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটিতে এডমিশন ফেয়ার’র মেয়াদ বৃদ্ধি

0
189
আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটিতে এডমিশন ফেয়ার'র মেয়াদ বৃদ্ধি

আমার সিলেট ডেস্কঃ সিলেটের শাহী ঈদগাহ টিবি গেইটে নব প্রতিষ্ঠিত আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটিতে চলমান এডমিশন ফেয়ার এর মেয়াদ বৃদ্ধি করা হয়েছে সৈয়দ জগলুল পাশা রেজিস্ট্রার কর্তৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে।

শিক্ষার্থী ও অভিভাবকদের ব্যাপক আগ্রহের প্রেক্ষিতে আগামী ৩০ নভেম্বর ২০২১ পর্যন্ত এই ফেয়ার এর মেয়াদ বৃদ্ধি করা হয়েছে। শুধুমাত্র এডমিশন ফেয়ার উপলক্ষে ঘোষিত ওয়েভার ও পুরস্কার বর্ধিত সময়কাল পর্যন্ত বিদ্যমান থাকবে মর্মে কর্তৃপক্ষ জানিয়েছেন।

এডমিশন ফেয়ার উপলক্ষে বিশ^বিদ্যালয়ের তিনটি ফ্যাকাল্টির অধীনস্থ প্রারম্ভিক প্রোগাম তথা ইইই, সিএসই, ইংলিশ, বিবিএ, এমবিএ, ইএমবিএ, এমপিএইচ এবং ফ্যাশন ডিজাইন এ শিক্ষার্থী ভর্তির সুযোগ প্রদান করা হয়েছে। মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও প্রারম্ভিক বর্ষ হিসাবে এডমিশন ফেয়ার এ বিশেষ ছাড় দেওয়া হয়েছে। এডমিশন ফেয়ারে ভর্তি হওয়া শিক্ষার্থীদের মধ্যে র‌্যাফেল ড্র-এর মাধ্যমে কম্পিউটার ও স্মার্টফোন সহ বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার দেয়া হবে।

উল্লেখ্য যে, বীর মুক্তিযোদ্ধা ও অর্থনীতিবিদ ড. আহমদ আল কবির আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান হিসেবে, জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের পরিসংখান বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ নাজমুল হক, ভাইস চ্যান্সেলর হিসেবে এবং সিলেট শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর মমতাজ শামীম, ট্রেজারার হিসেবে দায়িত্ব পালন করছেন।প্রেস রিলিজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here