আম বয়ানের মাধ্যমে শুরু মৌলভীবাজারে তাবলীগি ইজতেমা

    0
    11

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫জানুয়ারী,নিজস্ব প্রতিনিধিঃ   মৌলভীবাজারে প্রথমবারের মত আজ থেকে শুরু হয়েছে ৩ দিন ব্যাপী তাবলীগ জামাতের জেলা ইজতেমা। তাবলীগ জামাতের মুসল্লীরা দলে দলে যোগ দিচ্ছেন ইজতেমায় ।
    মৌলভীবাজার-শ্রীমঙ্গল আঞ্চলিক মহা সড়কের পাশে জগন্নাথপুর উপশহর মাঠে আজ ফজরের নামাজের পর ফিলিস্থিনি থেকে আগত মেহমান শেখ মোহাম্মদ রিয়াদের আম বয়ানের মধ্যদিয়ে শুরু হয়েছে জেলা ইজতেমা । জেলা প্রশাসনের সার্বিক সহযোগীতায় তাবলীগ জামাতের সদস্যরা বিশাল প্যান্ডেল তৈরী করেছেন ইজতেমা মাঠে। এই প্যান্ডেলে প্রায় ৬০ হাজার মুসল্লী একসাথে নামাজ পড়ার ব্যবস্থা করা হয়েছে। মুসল্লীদের সুবিধার জন্য ওযুর পানি,খাওয়া ও গোসলের পানি,স্যানিটেশন,মেডিকেল ক্যাম্পের ব্যবস্থা করা হয়েছে ইজতেমা মাঠে।

    এছাড়া পুলিশের দুই স্তরের নিরাপত্তা ব্যবস্থাসহ সিসি ক্যামেরার আওতাভুক্ত রয়েছে পুরো এলাকা । গতকাল বিকেল থেকে দলে দলে ধর্মপ্রান মুসল্লীরা ইজতেমায় যোগ দিচ্ছেন। শুধু মৌলভীবাজার জেলা নয়, আশপাশের জেলা থেকেও মুসল্লীরা যোগ দিচ্ছেন এ ইজতেমায়।
    ২৭ জানুয়ারী আখেরী মোনাজাতের মধ্যদিয়ে ৩ দিন ব্যাপী জেলা ইজতেমা শেষ হবে। তবে আখেরী মোনাজাতে লক্ষাধিক মানুষের সমাগম হবে বলে ধারনা করছেন তাবলীগ জামাতের মুরব্বীরা।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here