Sunday 25th of October 2020 08:57:30 AM
Saturday 4th of July 2015 10:16:23 PM

আম্বরখানাস্থ জুনেদ এন্টারপ্রাজের উদ্যোগে সংবর্ধনা প্রদান

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আম্বরখানাস্থ জুনেদ এন্টারপ্রাজের উদ্যোগে সংবর্ধনা প্রদান

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৪জুলাই:আধ্যাত্মিক নগরী সিলেটের ব্যস্ততম বাণিজ্যিক এলাকা আম্বরখানাস্থ হুরায়রা ম্যানশন মার্কেটের গ্রাউন্ড ফ্লোরে প্রিন্টিং ও ইন্টারনেট সার্ভিসের সুপরিচিত প্রতিষ্ঠান জুনেদ এন্টারপ্রাইজ এর আই.টি তথা টেকনিক্যাল ইঞ্জিনিয়ার মোঃ মহিউল ইসলাম খাঁ রেজা স্থায়ীভাবে স্ব-পরিবারে যুক্তরাষ্ট্রে যাত্রা উপলক্ষে গতকাল বিকালে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে সংবর্ধনা অনুষ্ঠিত হয়। মৌ-মিতা সেলুলার মার্ট’র প্রোপ্রাইটর জামাল আহমদের সভাপতিত্বে আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির কার্যকরী কমিটির সদস্য ও জুনেদ এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর জুনেদ আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক উত্তর পূর্ব পত্রিকার প্রধান সম্পাদক আজিজ আহমদ সেলিম, বিশেষ অতিথি হিসাবে কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও কলাবাড়ী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুল আলীম, দৈনিক আজকের সংবাদের সিলেট ব্যুরো চীফ ও দৈনিক বার্তা ২৪.কম এর সম্পাদক মোঃ মঞ্জুর হোসেন খান, জনি দে, রঞ্জিত ঘোষ রিন্টু, সৈয়দ রাতুল আহমদ, সুলতান আহমদ, জুয়েল আহমদ ও রাসেল আহমদ প্রমুখ।

সংবর্ধনা প্রদানকালে নেতৃবৃন্দ বলেন, “যেতে নাহি দেব হায়, তবু যেতে দিতে হয়, তবু চলে যায়” চিরন্তন এই সত্যকে ধারণ, লালন, বাস্তব-কে মেনে নেয়া ভদ্র, সভ্য, উন্নয়ন পিপাষু গোষ্ঠী, সমাজ ও জাতির জন্য অপরিহার্য।
মোঃ মহিউল ইসলাম খাঁন রেজা” তাঁর সৃজনশীল মেধা-মনন, প্রজ্ঞা-জ্ঞান এর সম্বনয়ে অত্র প্রতিষ্ঠানের উন্নতি, অগ্রগতি, প্রসার ও সুনাম অর্জনে অকৃপণ ভাবে কর্মের মাধ্যমে এক অসামান্য অবদান রেখেছেন। “রেজা” নতুন প্রযুক্তি, জ্ঞান মেধা স য় করে , সৃষ্টি সুখের উল্লাসে নতুন আঙ্গিকে বৃহৎ এক ব্যবসা প্রতিষ্ঠান সুদুর আমেরিকায় সৃষ্টি, প্রতিষ্টিত করবে এবং জয় করবে সেখানকার সমাজ ও সংস্কৃতিকে, সৃষ্টি করবে এক ইতিহাস- এই প্রত্যাশা কামনা করি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc