আমি বৃদ্ধ হলেও নড়বড়ে নয়ঃকামরুজ্জামান চৌধুরী

    0
    5

    কামরুজ্জামান চৌধুরী আরও বললেন”আমি সত্যতার সাথে সাদা কে সাদা আর কালো কে কালো বলার সাহস রাখি”

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২০আগস্ট,সুনামগঞ্জ প্রতিনিধিঃআমি বৃদ্ধ হলেও নড়বড়ে নয়,সত্যতাকে সাথে নিয়েই আমি আজও সম্মানের সাথে সাদা কে সাদা আর কালো কে কালো বলার সাহস রাখি। আমি কাউকে ভয় করি নি। সত্যের সাথে সব সময় আছি আর থাকব। সুনামগঞ্জের বহুল প্রচারিত দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন পত্রিকার কর্মরত সকল প্রতিনিধিদের নিয়ে শনিবার রাত ৮টার সময় পত্রিকার অফিসে মতবিনিময় সভায় পত্রিকার উপদেষ্টা সম্পাদক ও প্রকাশক কামরুজ্জামান চৌধুরী এসব কথা বলেন।

    তিনি আরো বলেন,আমি সত্যতার সাথে সম্মান রক্ষায় সাদা কে সাদা কালো কে কালো বলেই সংবাদ প্রকাশ কওে আসছি দীর্ঘ দিন ধরেই। জেলার সব পত্রিকার সাথে যুদ্ধ করেই সকল সংবাদ সঠিক ভাবেই প্রকাশের মাধ্যমেই আজ এই অবস্থানে এসে দাড়িয়েছি। আমি বৃদ্ধ হলেও আমার ঘর থেকে দুটি পত্রিকা প্রকাশ করছি। আমি যে ভাবে আমার সন্তান কে ভালবাসি তেমনি আমি আমার পত্রিকাকে ভালবাসি। এই ভালবাসা বেঁেচ থাকবে আপনাদের ভালবাসা আর কর্ম ফলের মাধ্যমে। আপনাদের বাচঁতে হবে আর আমাকেও আপনাদের বাচাঁতে হবে। এই পত্রিকা বেচেঁ থাকবে জনগনের কল্যানের জন্যেই।

    এই পত্রিকাকে সবার দূরগড়ায় পৌছে দিতে হবে। পত্রিকার জৎগতে যারা উজ্জল নক্ষত হয়ে আছে সবাইকে আনব এই সুনামগঞ্জ প্রতিদিন পত্রিকার সামনে অনুষ্টানে। যারা সুনামগঞ্জের সন্তান হয়েও সুনামের সাথে দেশের জাতীয় দৈনিক পত্রিকা সহ বিভিন্ন গুরুত্বপূর্ন পদে দেশের বিভিন্ন স্থানে কর্মরত আছে। সবাই আমার এই পত্রিকার এসেছেন আবারও আনব। আজ ডিএফপি পেয়েছে সব কিছুই আপনাদের সহযোগীতার অবদান।

    এসময় উপস্থিত ছিলেন,স্টাফ রিপোটার কুলেন্দ্র শেখর দাস,হাবিব সারোয়ার আজাদ,জাহাঙ্গীর আলম ভূঁইয়া,দুলাল আহমেদ,একেএম মহিম উদ্দিন (দক্ষিন সুনামগঞ্জ প্রতিনিধি),আব্বাছ আলী (বিশ্বম্ভরপুর প্রতিনিধি),মোশাহিদ (গবিন্দগঞ্জ প্রতিনিধি),হাবিবুর রহমান ও অনিমেশ দাস (জামালগঞ্জ প্রতিনিধি),চাঁন মিয়া (ছাতক প্রতিনিধি),জহিরুল ইসলাম লাল (জগন্নাথপুর প্রতিনিধি),এমএ করিম লিলু (দোয়ারা বাজার প্রতিনিধি) প্রমুখ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here