Monday 19th of August 2019 12:14:16 PM
Wednesday 17th of July 2019 12:31:03 AM

আমিরাত এ গোল্ডকার্ড প্রাপ্ত বাংলাদেশী নাসিরকে সংবর্ধনা

অর্থনীতি-ব্যবসা, প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আমিরাত এ গোল্ডকার্ড প্রাপ্ত বাংলাদেশী নাসিরকে সংবর্ধনা

আমিরাত সরকারের গোল্ডকার্ড প্রাপ্ত বাংলাদেশী মাহাতাবুর রহমান নাসিরকে দেয়া সংবর্ধনায় বক্তব্য রাখছেন রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান,সাবেক ব্রিটিশ হাইকমিশনার আনোয়ার চৌধুরী,মাহাতাবুর রহমান নাসির, কনসাল জেনারেল ইকবাল হোসেন খান,ডঃ রেজা খান, আইয়ুব আলী বাবুল

দেশের উন্নয়নে পর্যাপ্ত বিনিয়োগ করুন আমিরাত সরকারের গোল্ডকার্ড প্রাপ্ত মাহাতাবুর রহমান নাসিরকে দেয়া সংবর্ধনায় রাষ্ট্রদূত

আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান বলেছেন, প্রবাসে দেশের সম্মান বৃদ্ধিতে আপনারা কাজ করবেন।দেশে পর্যাপ্ত পরিমাণ রেমিট্যান্স পাঠাবেন ও বিনিয়োগ করবেন। দেশের উন্নয়নে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করবেন। দেশের ভাবমূর্তি উজ্জ্বলে এই দেশের আইন কানুন মেনে চলবেন। তিনি বলেন, আরব আমিরাত সরকারের ঘোষিত গেল্ডকার্ড পেয়ে বাংলাদেশের এনআরবি ব্যাংকের চেয়ারম্যান ও আল হারামাইন পারপিউম কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মাহাতাবুর রহমান নাসির সিআইপি বাংলাদেশ ও প্রবাসীদের জন্য যে সম্মান অর্জন করেছেন তা খুবই প্রশংসনীয়। আপনারা যারা এই দেশে ব্যবসা বাণিজ্যে ভালো অবস্থানে অাছেন তারাও এই রকম সম্মান অর্জনে সচেষ্ট থাকবেন। গতকাল ১৫ জুলাই সোমবার বাংলাদেশ কমিউনিটি দুবাই উত্তর আমিরাতের উদ্যোগে দুবাই ক্রাউন প্লাজা হোটেল বলরুমে মাহাতাবুর রহমান নাসিরকে দেয়া সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
দুবাই চিড়িয়াখানার প্রধান ডা: রেজা খানের সভাপতিত্বে ও দুবাই বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশে নিযুক্ত সাবেক ব্রিটিশ হাইকমিশনার আনোয়ার চৌধুরী, দুবাই কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান। বক্তব্য রাখেন নওশের আলী, প্রকৌশলী মোরশেদ, সাইফুর রহমান, কাজী মোহাম্মদ আলী, রাজা মল্লিক, মাহাবুবুল আলম মানিক, আবুল কালাম সিআইপি, ইসমাইল গনি চৌধুরী, শাহ মোহাম্মদ মাকসুদ, আবুল বাশার, জিএম জাগিরদার, ইয়াকুব সোনিক, জাগির হোসেন চুটু, লায়ন নজরুল ইসলাম তালুকদার, মোহাম্মদ মহিউদ্দিন প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc