Friday 27th of November 2020 05:21:17 AM
Thursday 27th of March 2014 06:49:56 PM

আমার নির্বাচন করার ইচ্ছা ছিল নাঃরওশন এরশাদ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আমার নির্বাচন করার ইচ্ছা ছিল নাঃরওশন এরশাদ

আমারসিলেট24ডটকম,২৭মার্চঃ আমার নির্বাচন করার ইচ্ছা ছিল না। পরিস্থিতির কারণে নির্বাচন করতে হয়েছে। এমন মন্তব্য করে জাতীয় পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ও বিরোধীদলীয় নেতা সাবেক  ফাস্ট লেডি  বেগম রওশন এরশাদ রাজনীতি থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। একই সঙ্গে ভবিষ্যতে আর কখনও নির্বাচন না করারও ঘোষণা দেন তিনি। আজ বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে রাজধানীর কাকরাইলস্থ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনসটিটিউশনে জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় সম্মেলন ও ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ধৈর্য ও সহনশীলতা না থাকলে নেতৃত্ব দেওয়া যাবে না। সহনশীলতার অভাবে দেশ নেতৃত্বশূন্য হচ্ছে। নানা বাধা-বিপত্তির মধ্য দিয়ে নির্বাচন হয়েছে। তোমাদের ভেবে দেখতে হবে, নির্বাচনটা প্রয়োজন ছিল কি-না। এ বিষয়ে পরে আলাপ-আলোচনা করা যাবে বলে মন্তব্য করেন বিরোধী দল নেতা।
ছাত্রসমাজের নেতা-কর্মীদের উদ্দেশে রওশন বলেন, তোমরা আমাদের ভবিষ্যৎ। তোমরা ভবিষ্যতের নেতা। তাই তোমাদের অনেক কিছু শিখতে হবে। এ দেশের রাজনীতিতে তোমাদের অবদান রাখতে হবে। সারা জীবন তো আর তোমরা ছাত্র নেতা থাকবে না। দেশের নেতৃত্বে তোমাদের আসতে হবে। দক্ষতা, শিক্ষা ও সমাজ কল্যাণে অবদান রাখা তোমাদের শিখতে হবে। দেশের জন্য কাজ করতে হবে। মনের মধ্যে আবেগ থাকতে হবে।
রওশন বলেন, আমাদের ছেলে মেয়েরা এখন বই পড়ে না। ইন্টারনেট, ফেসবুক এসবে ডুবে থাকে। ছাত্রসমাজের কমিটি গঠনের ব্যাপারে তিনি বলেন, ভোটাভোটি করে কমিটি গঠন করা ভালো। তবে এতে হেরে যাওয়া পক্ষের সঙ্গে রেষারেষি তৈরি হয়। তাই মিলে মিশে কমিটি গঠন করা উচিত। তবে যাকে তাকে নেতা বানিয়ে দিলে চলবে না।
ছাত্রসমাজের আহ্বায়ক সৈয়দ মিজানুর রহমান হিমুর সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাপা মহাসচিব এ বি এম রহুল আমিন হাওলাদার, পার্টির সাংগঠনিক সম্পাদক ও ছাত্রবিষয়ক সমন্বয়কারী শাহ্ -ই আজম, জাতীয় পার্টির ছাত্রবিষয়ক সম্পাদক অ্যাড. আব্দুল হামিদ ভাষানী, যুগ্ম ছাত্রবিষয়ক সম্পাদক মো. নোমান মিয়া প্রমুখ।
প্রসঙ্গত, এই সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে জাতীয় ছাত্রসমাজের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। এতে সভাপতি পদে প্রার্থী রয়েছেন বর্তমান কমিটির আহ্বায়ক সৈয়দ মিজানুর রহমান হিমু, সদস্যসচিব ইফতেকার আহ্সান (হাসান), যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মিরু। এ ছাড়া সাধারণ সম্পাদক পদে প্রার্থী রয়েছেন- কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক জোটন দত্ত, সদস্য সুলতান জিসান উদ্দীন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আহ্বায়ক ফয়সাল দিদার দিপু, সদস্যসচিব আব্দুর রহমান রোহান, ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক মো. জামাল উদ্দিন প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc