Thursday 26th of November 2020 06:30:16 PM
Sunday 19th of January 2014 04:01:54 PM

আমাকে কখনো কোনো অজুহাত দেখাবেন না কর্মকর্তাদের তথ্যমন্ত্রী

বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আমাকে কখনো কোনো অজুহাত দেখাবেন না কর্মকর্তাদের তথ্যমন্ত্রী

আমারসিলেট24ডটকম,১জানুয়ারীঃ আমার ডিকশনারীতে অজুহাত এবং সম্ভব নয় বলে কোনো শব্দ নেই। আমাকে কখনো কোনো অজুহাত দেখাবেন না। আমি অজুহাত পছন্দ করি না। আপনাদের জমা দেয়া তালিকা প্রধানমন্ত্রীর কাছে পাঠানো হবে। এই কর্মসূচিকে সামনে রেখেই আমরা এগিয়ে যাবো। একশ দিন পর আমরা আমাদের কাজের মূল্যায়ন করবো। আজ রবিবার তথ্য মন্ত্রণালয়ে অনুষ্ঠিত এক আন্তঃমন্ত্রণালয় বৈঠকে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু অগ্রাধিকার ভিত্তিতে আগামী ১শ দিনের কাজের তালিকা তৈরির জন্য তথ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের নির্দেশ দিতে গিয়ে এ কথা গুলো বলেন।
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু কর্মকর্তাদের উদ্দেশে বলেন, ফাইল আটকে রাখবেন না। কাউকে হয়রানি করবেন না। তদবির রাখা সম্ভব না হলে কাউকে দীর্ঘক্ষণ অপেক্ষায় রাখবেন না।
তথ্যমন্ত্রী ইনু ওই বৈঠকে বেসরকারি টেলিভিশনের সমপ্রচার নীতিমালা, অনলাইন গণমাধ্যম নীতিমালা, বাংলাদেশ সংবাদ সংস্থা ও প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের ভিডিও উইং স্থাপন, একটি স্বতন্ত্র ফিল্ম সিটি ও এফডিসিতে একটি ফিল্ম কমপ্লেক্স স্থাপনের ওপর গুরুত্বারোপ করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc