Monday 19th of August 2019 12:42:50 PM
Tuesday 13th of August 2019 03:37:09 PM

আমরা কাশ্মীরি ভাই-বোনদের পাশে দাঁড়াবঃপাক সেনাপ্রধান

আন্তর্জাতিক ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আমরা কাশ্মীরি ভাই-বোনদের পাশে দাঁড়াবঃপাক সেনাপ্রধান

পাকিস্তান সেনাবাহিনীর প্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়া বলেছেন, কাশ্মীরে অবৈধ পদক্ষেপ থেকে বিশ্ব সম্প্রদায়ের দৃষ্টি সীমান্তের নিয়ন্ত্রণ রেখায় নেয়ার চেষ্টা করছে ভারত। কিন্তু কোনোভাবেই ভারতকে কাশ্মীরে তাদের অপরাধযজ্ঞ চালানোর সুযোগ দেয়া হবে না।

গতকাল সোমবার সীমান্তবর্তী বাগ সেক্টর পরিদর্শনের সময় জেনারেল বাজওয়া একথা বলেন। সেখানেই তিনি পাক সেনাদের সঙ্গে ঈদের নামায আদায় করেন। পাকিস্তানের আন্তঃবাহিনী জনসংযোগ অধিদপ্তর বা আইএসপিআর এক বিবৃতিতে এ খবর দিয়েছে।

জেনারেল বাজওয়া বলেন, অধিকৃত জম্মু-কাশ্মির ইস্যু থেকে বিশ্ববাসীর দৃষ্টি সীমান্তের নিয়ন্ত্রণ রেখায় নিতে চাইছে মোদি সরকার। এ লক্ষ্য অর্জনের জন্য তারা যেকোনো কিছু করতে পারে। এ পরিস্থিতিতে জম্মু-কাশ্মিরে তাদেরকে আমরা গোপনে কোনো অপরাধযজ্ঞ চালাতে দেব না।”

পাক সেনাপ্রধান বলেন, “আমাদের ধর্ম শান্তির শিক্ষা দেয় তবে সত্যের জন্য শক্তভাবে দাঁড়ানো এবং আত্মত্যাগের কথাও শিক্ষা দিয়েছে। আমরা আমাদের কাশ্মীরি ভাই-বোনদের পাশে দাঁড়াব; এজন্য যত সময় লাগুক আর যে প্রচেষ্টা চালানোর প্রয়োজন হয়- সেটা বিবেচ্য বিষয় নয়। আমরা এ চ্যালেঞ্জ মোকাবেলা করব, ইনশাল্লাহ।”

পাকিস্তান সেনাবাহিনী এবারের ঈদকে সম্পূর্ণভাবে কাশ্মীরের জনগণের জন্য উৎসর্গ করেছে।পার্সটুডে


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc