Thursday 1st of October 2020 01:45:14 AM
Monday 18th of November 2013 02:36:13 PM

আপনারা এগিয়ে আসুনঃবিএনপির প্রতি এরশাদ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আপনারা এগিয়ে আসুনঃবিএনপির প্রতি এরশাদ

আমার সিলেট  24 ডটকম,১৮নভেম্বরঃ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেন,আমরা মহাজোটে নেই! আমি পরিষ্কার করে বলছি আজ থেকে আমরা মহজোটে নেই, আমি এ মুহূর্ত থেকে মহাজোট থেকে পদত্যাগের ঘোষণা দিচ্ছি। এভাবেই মহাজোট ছাড়ার চূড়ান্ত ঘোষণা দিলেন সাবেক রাষ্ট্রপতি এরশাদ। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে বনানীর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি। দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিয়ে এরশাদ বলেন, আমি নির্বাচনে যাচ্ছি ক্ষমতায় আসার জন্য, কাউকে ক্ষমতায় বসানোর জন্য নয়। আমি শান্তির জন্য সর্বদলীয় সরকারে যাচ্ছি। যদি নির্বাচনে কারচুপি হয় তা হলে এই সর্বদলীয় সরকার থেকে আমরা বেরিয়ে আসব। তিনি বলেন, নির্বাচন ছাড়া আর কোনো উপায় নেই। নির্বাচনের না গেলে মানুষ রাজনীতিকদের ধিক্কার জানাবে।

সাবেক রাষ্ট্রপতি এরশাদ প্রধান বিরোধী দল বিএনপিসহ সব দলকে আলোচনায় বসার আহ্বান জানান। বিএনপির প্রতি অনুরোধ জানিয়ে এরশাদ বলেন, আপনারা এগিয়ে আসুন, সর্বদলীয় সরকারে প্রস্তাব তুলে ধরুন। আসুন আমরা একসঙ্গে আলোচনা করি। একসঙ্গে বসি। আলোচনার মাধ্যমে একটা সমাধানের পথ খুঁজে বের করি।বিএনপির দাবি তত্ত্বাবধায়ক সরকার সম্পর্কে এরশাদ বলেন, “আমি তত্ত্বাবধায়ক সরকার মানি না”। কারণ কোনো তত্ত্বাবধায়ক সরকার আমাদের প্রতি সুবিচার করেনি। তাই আমরা কোনো দিন তত্ত্বাবধায়ক সরকার মানিনি এবং এখনো মানবো না। এক প্রশ্নের জবাবে বলেন তিনি, “এটা সর্বদলীয় সরকার, আওয়ামী লীগের সরকার নয়”। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জি এম কাদের, জিয়াউদ্দিন বাবলু, কাজী ফিরোজ রশিদ, ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc