Thursday 24th of September 2020 07:34:59 AM
Tuesday 7th of January 2014 02:21:28 PM

আন নাফিসির দাবী লাদেন এখনও জীবিত!

আন্তর্জাতিক ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আন নাফিসির দাবী লাদেন এখনও জীবিত!

আমারসিলেট24ডটকম,০৭জানুয়ারীঃ আলকায়দার সাবেক প্রধান ওসামা বিন লাদেনকে মার্কিন সেনাদের মাধ্যমে হত্যা করা হয়নি বরং তাকে কেবল অপহরণই করেছে তারা। কুয়েতের এক সিনিয়র রাজনৈতিক বিশেষজ্ঞের বরাত দিয়ে সোমবার রেডিও তেহরান এ খবর প্রকাশ করেছে। খবরে বলা হয়, কুয়েতের একটি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আবদুল্লাহ আন নাফিসি সম্প্রতি এ সন্দেহের কথা তুলে ধরেছেন আল মারসাদ সংবাদ নেটওয়ার্কে। তিনি বলেন, মার্কিন সেনারা বিন লাদেনকে ধরার জন্য ব্যাপক সময় ব্যয় করবে ও ১১ বছর ধরে তাকে খুঁজে বেড়াবে এবং পাকিস্তানে তাঁকে খুঁজে পাওয়ার পর পরই তাকে হত্যা করবে- এমন দাবি যৌক্তিক মনে হয় না।
আন নাফিসি বলেছেন, লাদেনকে মার্কিন সেনারা অপহরণ করেছে এ জন্যই যে লাদেনের সাঙ্গপাঙ্গরা কয়েক বছর ধরে যে নীতি অনুসরণ করে আসছে তা চূড়ান্ত করা। তিনি বলেন, এখন এটা সহজেই দেখা যাচ্ছে যে আলকায়দার সমমনা গ্রুপগুলোর মধ্যে অতীতে যে ব্যাপক ঐক্য ছিল তা এখন পুরোপুরি বিলুপ্ত হয়ে গেছে।
এর আগে ইতালির একজন সংসদ সদস্যও মার্কিন সরকারের এ দাবির ব্যাপারে সন্দেহ প্রকাশ করেছেন যে, তাদের সেনারা বিন লাদেনকে হত্যা করেছে! পাওলো বার্নিনি নামের ওই সংসদ সদস্য এও বলেছিলেন যে, আমেরিকায় ১১ সেপ্টেম্বরের হামলার ঘটনা ছিল ঘরোয়া কাজ। আলকায়দাকে ধ্বংস করাসহ লাদেনকে হত্যার অজুহাতে ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে যুদ্ধের নামে আমেরিকার বুশ সরকার আফগানিস্তানে হামলা চালিয়েছিল। তিনি বলেন, আলকায়দা এখনও সিরিয়ায় হত্যাযজ্ঞ চালিয়ে যাচ্ছে বিদ্রোহীদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে এবং মার্কিন সরকার তাদেরকে সাহায্য করতে চায় বলে তিনি জানান।সুত্রঃইন্টারনেট,


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc