Wednesday 21st of August 2019 03:24:40 AM
Sunday 26th of October 2014 08:06:22 PM

আন্তর্জাতিক চলচ্চিত্র পরিচালক আহম্মেদ আলী মন্ডলের ব্যস্ততা

বিনোদন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আন্তর্জাতিক চলচ্চিত্র পরিচালক আহম্মেদ আলী মন্ডলের ব্যস্ততা

আমারসিলেট24ডটকম,অক্টোবর,মোজাম্মেল আলম ভূঁইয়াঃ ঢালিউডের খ্যাতি মান চলচ্চিত্র পরিচালক আহম্মেদ আলী মন্ডল এখন আন্তর্জাতিক পর্যায়ে। বর্তমানে তিনি দক্ষিণ আফ্রিকায় ২টি,আমেরিকায় ১টি ও বাংলাদেশে ২টি চলচ্চিত্র নির্মাণ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ছবিগুলো হল-প্রবাসীর প্রেম,প্রথম দেখা,রোমাঞ্চ ইন আমেরিকা,রক্তাক্তপ্রেম ও প্রিয়া তুমি শুধু আমারি। এসব ছবির মধ্যে প্রবাসির প্রেম ও রক্তাক্ত প্রেম প্রায় শেষ পর্যায়ে। এছাড়া প্রথমদেখা ছবির শুটিং আগামী ২৫শে ডিসেম্ভর দক্ষিণ আফ্রিকায় শুরু হবে। আর রোমাঞ্চ ইন আমেরিকা ছবির শুটিং আগামী মার্চে আমেরিকার বিভিন্ন লোকেশনে শুরু করার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

পরিচালক আহম্মেদ আলী মন্ডল জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত খ্যাতিমান পরিচালক চাষী নজরুল ইসলাম ও আমজাদ হোসেনের সাথে দীর্ঘদিন কাজ করেছেন। এছাড়াও তিনি পরিচালক আজিজুর রহমান,মরহুম শিবলী সাদিক,রায়হান মুজিব,এজে রানা ও আহেমদ সাত্তারের সহাকারী হিসেবে কাজ করেছে। এরপর ১৯৯৯সালে হিরো নাম্বার ওয়ান ছবির মাধ্যমে সহকারী থেকে চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। তারপর একাধারে নির্মান করেন ব্যবসা সফল ছবি রক্তগরম,

ডেঞ্জার হিরো,ঢাকার সম্্রাট ও বুলেট। বর্তমানে তিনি বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি নির্বাচিত কেবিনেট সদস্য হিসেবে গুরুত্বের সাথে দায়িত্ব পালন করছেন। পরিচালক আহম্মেদ আলী মন্ডল বলেন,চলচ্চিত্র আমার স্বপ্ন চলচ্চিত্র আমার সাধনা,আমি চলচ্চিত্রের উন্নয়নের জন্য নিজেকে বিলিয়ে দিতে চাই,এজন্য আমি সকলে আন্তরিক সহযোগীতা ও দোয়া চাই।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc