Thursday 29th of October 2020 02:02:09 AM
Sunday 12th of July 2015 09:13:19 PM

আনন্দের পরিবর্তে সবাইকে ভয় দেখিয়ে চলে গেল অদ্ভুদ শিশু!

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আনন্দের পরিবর্তে সবাইকে ভয় দেখিয়ে চলে গেল অদ্ভুদ শিশু!

“পরিবার সহ এলাকাবাসির প্রার্থনা আল্লাহর দরবারে”

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২জুলাই,রেজওয়ান করিম সাব্বিরঃ বিয়ের মধ্যে দিয়ে একটি নব-দাম্পত্যের জীবনের যাত্রা শুরু হয়, নতুন অতিথি(সন্তান) আগমনের মধ্যে একটি পরিবারে পরিপূর্ণতা লাভ করে। যদি সেই পরিবারে মহান আল্লাহর কুদরতি ক্ষমতায় অদ্ভুদ শিশুর জন্ম হয় তাহলে সেই পরিবারে নিশ্চয় দুখের শেষ থাকে না। সিলেটের জৈন্তাপুরে এমন এক অদ্ভুদ শিশুর জন্মেরে মধ্যে দিয়ে পরিবারে নেমে আসে আনন্দের পরিবর্তে ভয়ের ছাপ। এমন সন্তান পেয়ে পিতা মাতা সহ সকলেই আল্লাহর কাছে তাদের ভূলের প্রার্থনা করেন।

এলাকাবাসীসূত্রে জানাযায় গত ৯জুলাই উপজেলার জৈন্তাপুর ইউনিয়নের বাউরভাগ কান্দি গ্রামের ইউছুফ আলী মেম্বারের ছেলে ফখর উদ্দিন ছেলের বউ ফারজানার কোল জুড়ে বাড়ীতে মহান আল্লাহর অশেষ কৃপায় এমন এক অদ্ভূদ শিশুর জন্ম লাভ করে। মুহত্বের মধ্যে গ্রামের প্রতিটি ঘরে এমন সংবাদ চাউর হয়ে পড়ে। শিশুটি এক নজর দেখার জন্য উৎসুক জনতা ভীড় জমায় সাবেক ইউপি সদস্য ইউছুফ আলীর বাড়ীতে। তারা শিশুটিকে দেখে সকলেই আর্শ্চয্য হয়ে জান। এদিকে এমন শিশুর জন্মে পরিবারের প্রতিটি সদস্য পবিত্র রমজান মাসে মাহান আল্লাহর দরবারে তাদের অজানা ভূলের জন্য এমন শিশুর জন্ম হয়েছে মর্মে সৃষ্টিকর্তা মহান আল্লাহর দরবারে প্রার্থনা করেন।

এদিকে শিশুটি গত ১০জুলাই ভোরে পৃথিবী ছেড়ে চলে যায় অজানার উদ্দেশ্যে। শিশুটির এমন অদ্ভুদ দৃশ্যের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুকে ছড়িয়ে পড়লে সকলেই পবিত্র রমান মাসে শিশুটির জন্য দোয়া করেন এবং জান্নাতবাসী করার জন্য মহান রাব্বুল আল-আমিনের কাছে দোয়া প্রার্থনা করেন। এদিকে গত শুক্রবার সকাল ৮টায় শিশুটির দফান সম্পন্ন হয়।
এব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক আলেমে দ্বীনদের কাছে জানতে চাইলে তারা বলেন- যুগে যুগে মহান রব্বুল আল-আমিন আমাদের অনেক ভাবে পরীক্ষা গ্রহন করে আসছেন।

তিনি তার সৃষ্টির অনেক রহস্য দ্বারা আমাদের কৃতকর্মের শাস্তির নমুনা দেখান। যাহার উদাহরণ স্বরুপ এমন সন্তানের জন্ম হয়েছে। তারা আরও বলেন বিশেষ করে অত্র এলাকার মানুষের কৃত কর্মের শর্তকতা স্বরুপ এমন অদ্ভুদ শিশুর জন্য হয়েছে। এখনই তিনি সকলকে তাদের নিজ নিজ কৃতকর্মের জন্য মাহান সৃষ্টি কর্তা আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা আহবান জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc