Wednesday 19th of September 2018 06:04:19 AM
Thursday 3rd of August 2017 02:39:35 PM

আধিপথ্য বিস্তার নিয়ে নড়াইলে আ’লীগ নেতাকে কুপিয়ে যখম

জেলা সংবাদ, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আধিপথ্য বিস্তার নিয়ে নড়াইলে আ’লীগ নেতাকে কুপিয়ে যখম

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩আগস্ট,নড়াইল প্রতিনিধি:এলাকার আধিপথ্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের কালিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক চাঁচুড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লুৎফর রহমান (৬০) কে কুপিয়ে দু পায়ের রগ কেটে গুরুতর যখম করেছে দূবৃর্ত্তরা। বৃহস্পতিবার বেলা সাড়ে ১০ টার দিকে বনগ্রাম নামকস্থানে তার উপর হামলা চালায়। আহতকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
পারিবারিক সূত্রে জানাগেছে, এলাকার আধিপথ্য বিস্তার নিয়ে নড়াইলের কালিয়া চাচুড়ি ইউনিয়নের ৩ বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান লুৎফর রহমানের সাথে একই এলাকার ওবায়দুর রহমানের বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার সকালে লুৎফর রহমান বাড়ি থেকে বের হয়ে বনগ্রাম এলাকায় পৌঁছালে বর্তমান চেয়ারম্যান মোঃ হিরকের সমর্থক ওবায়দুর রহমানের লোক এনামুল ,মুকুল , টুল মোল্যা, জুয়েল মোল্যাসহ কয়েকজন তাকে ধারালে অস্ত্রদিয়ে কুপিয়ে তার পায়ের রগ কেটে ফেলে এবং গুরুতর যখম করে। আহতকে উদ্ধার করে প্রথমে নড়াইল সদর হাসপাতালে নেয়ার পর হলে অবস্থার অবনতি ঘটায় কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শেখ গনি মিয়া হামলার বিষয়টি নিশ্চিত করেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc