Monday 26th of October 2020 04:48:51 PM
Thursday 21st of May 2015 09:54:19 PM

আদালতের নির্দেশনা অমান্য করে সাংবাদিককে হত্যার চেষ্টা

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আদালতের নির্দেশনা অমান্য করে সাংবাদিককে হত্যার চেষ্টা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১মে,শাব্বির এলাহী: মৌলভীবাজারে কমলগঞ্জে আদালতের নির্দেশনা অমান্য করে বিরোধপূর্ণ জমি জবরদখলের চেষ্টায় লিপ্ত রয়েছেন প্রতিবেশী মহিলা আছমা বেগম (৪৫) ও নুছরাত জাহান আরিফা (২০)। এ ঘটনায় জাতীয় অনলাইন বিডিভিউ২৪.কম এর সিলেট বিভাগীয় প্রধান, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি আব্দুল হাই ইদ্রিছী কমলগঞ্জ থানায় সাধারন ডায়েরী (নং-৭৩৭, তারিখ ঃ ২০/০৫/২০১৫ইং) করেছেন।

জানা যায়, সাংবাদিক আব্দুল হাই ইদ্রিছী ও প্রতিবেশী হোসাইন আলীর স্ত্রী আছমা বেগম‘র সাথে কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের রামেশ্বরপুর মৌজার অন্তর্গত জেএলনং-৩৬, খতিয়ান নং-এসএ-২৪৩, ডিপি দাগ নং- ৭০৪ এর মধ্যে ৭ শতক পৈত্রিক ভৃমি নিয়ে মৌলভীবাজার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে (নং-১১৭/২০১৪ইং, (কমল) মামলা বিচারাধীন রয়েছে। আদালত ১ম পক্ষের অর্থাৎ সাংবাদিক আব্দুল হাই ইদ্রিছী‘র ভোগদখলীয় ভৃমিতে যাতে মামলা চলাকালীন অবস্থায় ২য় পক্ষ অর্থাৎ মোছাঃ আছমা বেগম গংরা তফসীল বর্ণিত ভূমিতে বেআইনীভাবে প্রবেশ করিয়া যাতে অশান্তি সৃষ্টি না করেন এবং যে পক্ষ যে অবস্থায় আছেন সেই স্থিতাবস্থা বজায় রাখার নির্দেশনা প্রদান করেন।

আদালতের নির্দেশনা পেয়ে কমলগঞ্জ থানা এ ব্যপারে পক্ষগনকে বিরোধীয় ভূমিতে শান্তি শৃংখলা বজায় রাখার জন্য উভয় পক্ষকে নোটিশ প্রদান করেন। গত ১৮ মে দুপুরে সাংবাদিক আব্দুল হাই ইদ্রিছী জমিতে হাল চাষ করতে গেলে  আছমা বেগম ও তার মেয়ে নুছরাত জাহান আরিফা বটনি দা দিয়ে হঠাৎ দৌড়ে এসে অতর্কিতভাবে হামলা চালিয়ে দা দিয়ে কোপ মারার চেষ্টা করে তখন ইদ্রিছী কৌশলে আতœরক্ষা করেন।

তখন আছমা বেগম অশ্লিল ভাষায় গালিগালাজ করে সাংবাদিককে হত্যা করে লাশ গুম করার হুমকি প্রদান করেন। কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটি, বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যান ইউনিয়ন ও মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব এ ঘটনায় নিন্দা জানিয়ে সাংবাদিক আব্দুল হাই ইদ্রিছীকে হত্যার হুমকি প্রদানকারীদের বিরুদ্ধে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহনের জোর দাবী জানিয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc